পণের টাকা না মেলায় গৃহবধূকে খুনের অভিযোগ

237

রায়গঞ্জ: পণের টাকা না মেলায় গৃহবধূকে খুনের অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজনের বিরুদ্ধে। রায়গঞ্জ থানার কাপাসিয়া গ্রাম পঞ্চায়েতের মানাই নগর গ্রামের ঘটনা। এই ঘটনার পর থেকে স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন পলাতক।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, বছর খানেক আগে ইটাহার থানার কাপাসিয়া গ্রাম পঞ্চায়েতের আব্বাস আলির সঙ্গে ইটাহার থানার চুরামনের মানাইনগরের বাসিন্দা রেজিনা পারভিনের বিয়ে হয়। অভিযোগ, বিয়ের মাস তিনেক যেতে না যেতেই রেজিনা পারভিনকে বাপের বাড়ি থেকে টাকা আনার জন্য চাপ সৃষ্টি করত আব্বাস আলি। টাকা না পেলে প্রায়ই মারধর করা হত রেজিনাকে। তাই অনেক সময় চাপে পড়ে বাড়ি থেকে টাকা আনতে বাধ্য হয়েছিলেন তিনি।

- Advertisement -

অভিযোগ, সম্প্রতি দু’লক্ষ টাকা বাপের বাড়ি থেকে আনার জন্য চাপ দেয় অভিযুক্ত স্বামী। কিন্তু টাকা না পেয়ে রেজিনার ওপর শারীরিক ও মানসিক অত্যাচার শুরু করে অভিযুক্ত স্বামী সহ শ্বশুরবাড়ির লোকজন। এদিন বাড়িতে রেজিনাকে বেধড়ক মারধর করার পাশাপাশি শ্বাসরোধ করে খুন করে পালিয়ে যায় অভিযুক্তরা। মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায় পুলিশ।

ইটাহার থানার ওসি অভিজিৎ দত্ত বলেন, ‘পাঁচ জনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছে। এর ভিত্তিতে অভিযুক্তদের তল্লাশির পাশাপাশি গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে।’