চিত্তরঞ্জনে খুন রেল কর্মী, চাঞ্চল্য এলাকায়

83

আসানসোলঃ চিত্তরঞ্জনে গুলি করে খুন করা হল এক রেল কর্মীকে। শনিবার ভোরে চিত্তরঞ্জন রেল ইঞ্জিন কারখানার রেল কর্মীর গুলিবিদ্ধ দেহ উদ্ধার হওয়ার ঘটনা ঘিরে ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়। পুলিশ সূত্রে জানা গেছে মৃত রেল কর্মীর  নাম আনন্দ কুমার ভাট (৪৭)। তিনি থাকতেন চিত্তরঞ্জন রেল শহরের ফতেপুর এলাকার ৫৩ নং রাস্তার ৬/বি রেল কোয়ার্টারে। তিনি রেল ইঞ্জিন  কারখানার ১৬ নল শপের কর্মী ছিলেন। শনিবার ভোর বেলায় প্রাতঃভ্রমণ কারীরা রেল শহরের কর্নেল সিং পার্ক এলাকায় গাড়ির মধ্যে আনন্দ কুমারের গুলিবিদ্ধ দেহ দেখতে পান।

পুলিশের অনুমান, রেল কর্মীর পাশের আসনে বা দরজার কাঁচ খোলা অবস্থায় গল্প করতে করতেই পরিচিত অন্য কেউ ছিলেন যিনি গুলি চালিয়েছে । কারণ তার শরীরের বাঁ দিকে কমপক্ষে ৭ টি গুলি লেগেছে। চিত্তরঞ্জন থানার পুলিশ খবর পেয়ে এলাকায় এসে দেহ উদ্ধার করে  আসানসোল জেলা হাসপাতালে ময়না তদন্তের জন্য নিয়ে যায়।

- Advertisement -

মৃত আনন্দকুমারের স্ত্রী গীতাঞ্জলি ভাট শনিবার সকালে চিত্তরঞ্জন থানায় লিখিত অভিযোগ জানিয়েছেন। তিনি বলেন , গতকাল শুক্রবার ১৪ মে সন্ধে সাড়ে ছটা নাগাদ তার স্বামী বাজার যাচ্ছেন ওষুধ ও কুকুরের খাবার কিনতে যাচ্ছেন বলে নিজের চারচাকা গাড়ি নিয়ে বেরোয়। তারপর আর ফেরেননি আনন্দবাবু। এই খুনের পেছনে রেল কর্মীর ব্যক্তিগত বা পেশগত কোনও দ্বন্দ আছে কিনা তা পুলিশ খতিয়ে দেখছে। পুলিশের তরফ থেকে জানানো হয় রেল কর্মীর স্ত্রী সহ অন্যদের জিজ্ঞাসাবাদ করা হবে।