সমর্থন নিয়ে ধন্দে রাজবংশী সম্প্রদায়ের মানুষ

133

হলদিবাড়ি, ৮ এপ্রিলঃ রাজবংশীদের সমর্থন কোন দিকে তা নিয়ে সংশয় তৈরি হয়েছে মেখলিগঞ্জ বিধানসভা এলাকার রাজবংশীদের মধ্যে। বৃহস্পতিবার হলদিবাড়ি শহরে বিজেপি প্রার্থী দধিরাম রায়ের সমর্থনে দলের সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার রোড-শো অনুষ্ঠিত হয়। দলীয় পতাকা, হলুদ গামছা ও মাথায় পাগড়ি সহ সেই রোড-শোতে সামিল হয় গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের সদস্যরা। এতেই সংশয়ের মধ্যে পড়েন রাজবংশী সমাজের মানুষরা।

বিশ্বস্ত সূত্রের খবর, ইতিপূর্বেই গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশন দ্বিধাবিভক্ত হয়ে যায়। একটি অংশের সুপ্রিমো বংশীবদন বর্মন এবং অপরটি অনন্ত মহারাজের। হলদিবাড়ি ব্লকে বংশীবদন বর্মনের অনুগামীরা তৃণমূলকে সমর্থন করে আগেই ময়দানে নেমেছিল। প্রতিটি মিটিং-মিছিলে তাঁরা অংশগ্রহণ করেন। অন্যদিকে, অনন্ত মহারাজের অনুগামীরা সমর্থন করেছেন বিজেপিকে। এদিন তাই তাঁরা অ্যাসোসিয়েশনের পতাকা হাতে বিজেপির রোড-শোতে পা মেলান।

- Advertisement -

যদিও, একটি অস্বীকার করেছেন সংগঠনের কেন্দ্রীয় কমিটির কার্যকরী সদস্য সত্তারুল হক সরকার। তিনি বলেন, তৃণমূলের সমর্থনে আমরা রাস্তায় অনেক পতাকা লাগিয়েছি। হয়তো কেউ তা খুলে নিয়ে বিজেপির সভায় নিয়ে গিয়েছে। অপরদিকে, অনন্ত মহারাজের গ্রেটার কোচবিহার পিপলস অ্যাসোসিয়েশনের হলদিবাড়ির ব্লক সভাপতি অরুণ কুমার রায় বলেন, বিধানসভা নির্বাচনে আমরা বিজেপিকেই সমর্থন করছি। এরজন্য প্রচারও করা হচ্ছে। আমাদের সমর্থনে মেখলিগঞ্জ বিধানসভা আসনে দধিরামের জয় নিশ্চিত।