রাজীবকে তৃণমূলে ফেরানো যাবে না, পোস্টার ডোমজুড়ে

24
ছবিটি সংগৃহীত

কলকাতা: রাজীব বন্দ্যোপাধ্যায়কে তৃণমূলে ফেরানো যাবে না, এমনই পোস্টার পড়ল ডোমজুড়ে।

রাজ্যে ৩৫৬ ধারা জারি নিয়ে শুভেন্দু অধিকারীর মন্তব্যের পর তাঁকে কটাক্ষ করে ফেসবুকে পোস্ট করেছিলেন ভোটের আগে বিজেপিতে যোগ দেওয়া প্রাক্তন বনমন্ত্রী রাজীব বন্দ্যোপাধ্যায়। তখন থেকেই রাজীবের তৃণমূলে ফেরা নিয়ে জল্পনা শুরু হয়। তিনি দলে ফিরতে চেয়ে ইতিমধ্যেই দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ও দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে বার্তা পাঠিয়েছেন বলে তৃণমূল সূত্রের খবর। এবার রাজীবকে দলে ফেরানো যাবে না বলে পোস্টার পড়ল তাঁর নির্বাচনি কেন্দ্র ডোমজুড়ে।

- Advertisement -

বুধবার সকালে ডোমজুড়ের বিভিন্ন এলাকায় ‘গদ্দারদের দলে স্থান নেই’ লেখা পোস্টার পড়ে। তা নিয়ে রীতিমতো আলোড়ন পড়ে যায়। স্থানীয় তৃণমূল কর্মীদের বক্তব্য, ভোটের আগে রাজীব বন্দ্যোপাধ্যায় দল ছেড়ে দলের সঙ্গে গদ্দারি করেছিলেন। তিনি দলনেত্রী ও অভিষেক বন্দ্যোপাধ্যায় সম্পর্কে অনেক খারাপ মন্তব্য করেছিলেন। তাঁকে দলে ফেরালে দলের পুরোনো কর্মীদের অসম্মান করা হবে।

তৃণমূলের হাওড়া জেলা চেয়ারম্যান অরূপ রায় বলেন, ‘ভোটের আগে বিধানসভা থেকে মমতা বন্দ্যোপাধ্যায়ের ছবি নিয়ে কাঁদতে কাঁদতে রাজীব বেরিয়েছিলেন। এরপর তিনি দলনেত্রী ও অভিষেক সম্পর্কে অনেক খারাপ কথা বলেছেন। এখন আবার দলে ফেরার নানা কৌশল নিচ্ছেন। রাজীবের মতো বড় অভিনেতা খুব কম আছে। ভালো অভিনয় করতে জানেন।‘