রজনীকান্তের শারীরিক পরিস্থিতি নিয়ে উদ্বেগ অনুরাগীদের

143

চেন্নাই: দক্ষিণী সুপারস্টারের স্বাস্থ্য নিয়ে উদ্বেগে বাড়তে শুরু করেছে অনুরাগীদের মধ্যে। যদিও চেন্নাইয়ের বেসরকারি হাসপাতালের তরফে স্বস্তির খবর জানানো হয়েছে।

হাসপাতালের তরফে মেডিকেল রিপোর্ট প্রকাশ করে জানানো হয়, রজনীকান্ত আগের তুলনায় ভালো আছেন। তবে তাঁর উচ্চ রক্তচাপ এখনও সেভাবে নিয়ন্ত্রণে আনা যায়নি। শনিবার তাঁর আরও বেশ কয়েকটি পরীক্ষা করা হবে। যার রিপোর্ট বিকেলের মধ্যে আসবে। এদিন সকাল থেকেও কড়া নজরদারিতে রাখা হয়েছে অভিনেতাকে। কোনও বাইরের লোককে এই মুহূর্তে রজনীকান্তের সঙ্গে দেখা করতে দেওয়া হচ্ছে না। তিনি তাড়াতাড়া সুস্থ হয়ে উঠবেন বলে আশা করছেন চিকিৎসকরা। এদিনের রিপোর্টের ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেওয়া হবে বলেও হাসপাতালের তরফে জানানো হয়েছে।

- Advertisement -

সম্প্রতি, একটি সিনেমার শ্যুটিংয়ে হায়দরাবাদে গিয়েছিলেন অভিনেতা। সেই সেটে বেশ কয়েকজন করোনায় আক্রান্ত হন। প্রত্যেকের নিরাপত্তা সুনিশ্চিত করতে তড়িঘড়ি বন্ধ করে দেওয়া হয় সিনেমার শ্যুটিং। যদিও অভিনেতার কোভিড রিপোর্ট নেগেটিভ আসে। আইসোলেশনে যান তিনিও। তবে রক্তচাপ ওঠানামা শুরু হতেই তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। আপাতত তাঁর অবস্থা স্থিতিশীল রয়েছে।