হঠাৎ সক্রিয় রাজীব! রাজ্য নেতৃত্বকে জোড়া চিঠি দিলেন শনিবার

144

উত্তরবঙ্গ সংবাদ নিউজ ডেস্ক: একুশের বিধানসভা নির্বাচন মিটতেই ফের একবার পুরোনো দল তৃণমূল কংগ্রেসের কাছে ঘেঁষতে দেখা গিয়েছিল রাজ্যের প্রাক্তন মন্ত্রী তথা বিজেপি নেতা রাজীব বন্দ্যোপাধ্যায়কে। অন্যদিকে ক্রমেই বাড়ছিল বিজেপির সঙ্গে দূরত্ব। এনিয়ে জোর জল্পনা শুরু হয়েছিল রাজনৈতিক মহলে। তবে, শনিবার সব জল্পনা জল ঢেলে বিজেপির রাজ্য দপ্তরে জোড়া চিঠি পাঠালেন রাজীব বন্দ্যোপাধ্যায়। আর এই জোড়া চিঠির মাধ্য়মে তিনি স্পষ্ট করলেন তিনি গেরুয়া শিবিরেই রয়েছেন।

বিজেপি সূত্রে খবর, দলের রাজ্য সাধারণ সম্পাদক অমিতাভ চক্রবর্তী এবং সহ-সম্পাদক প্রতাপ বন্দ্যোপাধ্যায়কে ওই চিঠি দু’টি লেখেন রাজীব বন্দ্যোপাধ্যায়। চিঠিতে রাজীব বন্দ্যোপাধ্যায় জানিয়েছেন, তাঁর এলাকা ডোমজুড়ে ভোট পরবর্তী হিংসার জেরে কতজন বিজেপি কর্মী ঘরছাড়া। চিঠির সঙ্গে একটি তালিকা জুড়ে ঘরছাড়াদের নাম তুলে ধরেছেন তিনি। অন্যদিকে, ক্ষতিগ্রস্তদের পাশে দাড়িয়ে ক্ষতিপূরণের আবেদনও তুলে ধরেছেন রাজীববাবু।

- Advertisement -

আচমকা রাজীববাবুর অতিসক্রিয়তা প্রসঙ্গে ওয়াকিবহল মহলের ধারণা, তৃণমূলের ফেরার পথ মসৃণ না হওয়ায় দলেই সক্রিয়তা বাড়াতে শুরু করেছেন রাজীব বন্দ্যোপাধ্য়ায়।