কোভিড ভ্যাকসিন নিলেন রাজনাথ সিং

92

উত্তরবঙ্গ সংবাদ ডিজিটাল ডেস্ক: কোভিড ভ্যাকসিন নিলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী রাজনাথ সিং। মঙ্গলবার নয়াদিল্লির আরআর হটপিটালে তিনি কোভিড ভ্যাকসিনের প্রথম ডোজ নিয়েছেন।

- Advertisement -

এছাড়া এদিন করোনার ভ্যাকসিন নিয়েছেন সস্ত্রীক কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন। এদিন সকালে স্ত্রীকে নিয়ে দিল্লি হার্ট অ্যান্ড লাং ইনস্টিটিউটে গিয়ে টিকা নেন কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রী।

হর্ষ বর্ধন বলেন, ‘এখনও পর্যন্ত আমি এবং আমার স্ত্রী কোনও পার্শ্বপ্রতিক্রিয়া অনুভব করিনি। আমি ৬০ বছর বয়সী ব্যক্তিদের করোনার টিকা নেওয়ার আবেদন করছি। পাশাপাশি ৪৫ বছর পেরিয়ে যাওয়া ব্যক্তি যাঁদের কোমর্বিডিটি রয়েছে, তাঁরাও টিকা নিন। এই টিকা আমাদের সকলের কাছে সঞ্জীবনী।’ কেন্দ্রীয় স্বাস্থ্যমন্ত্রীর পাশাপাশি এদিন আইনমন্ত্রী রবিশংকর প্রসাদও কোভিড ভ্যাকসিন নিয়েছেন।

উল্লেখ্য, দেশে সোমবার থেকে দ্বিতীয় দফায় করোনার টিকাকরণ শুরু হয়েছে। দ্বিতীয় দফায় টিকাকরণের প্রথম দিন দেশে ৪ লক্ষ ২৭ হাজার ৭২ জনকে প্রথম ডোজ দেওয়া হয়েছে। সোমবার টিকা নেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি। দিল্লির অল ইন্ডিয়া ইনস্টিটিউট অফ মেডিকেল সায়েন্স (এইমস)-এ গিয়ে কোভ্যাক্সিন টিকা নেন তিনি।