পরিবর্তন যাত্রায় যোগ দিতে আজ বালুরঘাটে রাজনাথ সিং

120

বালুরঘাট: বিজেপির পরিবর্তন যাত্রায় যোগ দিতে আজ, শুক্রবার দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং। পাশাপাশি, বালুরঘাট হাইস্কুলের মাঠে জনসভা করবেন তিনি।

বালুরঘাটে প্রথমবারের জন্য আসছেন রাজনাথ সিং। এদিন তিনি কপ্টারে চেপে বালুরঘাট বিমানবন্দরে নামবেন। এরপর সেখান থেকে তিনি সার্কিট হাউসে বিশ্রাম নিয়ে পরে সভা করতে আসবেন বালুরঘাট দিশারী সংলগ্ন হাইস্কুল মাঠে। প্রতিরক্ষামন্ত্রীর সভাকে ঘিরে কড়া নিরাপত্তার ব্যবস্থা করা হয়েছে বালুরঘাটে। জেলা পুলিশের তরফে নাকা চেকিংয়ের ব্যবস্থা করা হয়েছে। এদিকে, কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীর সফরের আগের দিনই বালুরঘাটে এসে পৌঁছোয় ২ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী। বালুরঘাট থানার পুলিশের নেতৃত্বে টহল দেন কেন্দ্রীয় বাহিনীর জওয়ানরা।

- Advertisement -

ভোটের আগে কেন্দ্রীয় মন্ত্রিসভার প্রথম সারির এই মন্ত্রীর বালুরঘাট সফরকে ঘিরে কৌতূহল সর্বত্র। বিজেপির প্রচারে এসে প্রতিরক্ষামন্ত্রী বালুরঘাটে কী প্রতিশ্রুতি দেন, সেদিকেই তাকিয়ে সকলে। বিজেপির তরফে অবশ্য মাঠ ভরাতে চেষ্টার কোনও কসুর রাখা হচ্ছে না। এর মধ্যে অভিনেতা হিরণ উপস্থিত থাকবেন বলে জোর প্রচার চালানো হচ্ছে বিজেপির তরফে। কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রীর সভার নিরাপত্তা প্রটোকল মেনেই করা হয়েছে বলে জানান জেলা পুলিশ সুপার দেবর্ষি দত্ত।