তারাপীঠে পুজো দিতে এসে অনুব্রতকে হুঁশিয়ারি রাজু বন্দ্যোপাধ্যায়ের

229

রামপুরহাট: তারাপীঠে পুজো দিতে এসেও তৃণমূলকে হুঁশিয়ারি বিজেপির রাজ্য সহ সভাপতি রাজু বন্দ্যোপাধ্যায়ের। মঙ্গলবার তারাপীঠ সংলগ্ন তারাপুর গ্রামে দলের একটি সাংগঠনিক সভায় যোগ দিতে বীরভূমের তারাপীঠে আসেন তিনি।

মন্দিরে পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে তিনি বলেন, ‘বিশ্বকে করোনার প্রকোপ থেকে মুক্তি, সেই সঙ্গে বীরভূম সহ রাজ্য জুড়ে যে খুনখুনির রাজনীতি চলছে তা থেকে মুক্তি দেওয়ার জন্য মায়ের কাছে প্রার্থনা করলাম’।

- Advertisement -

‘মিমকে বিজেপি নিয়ে এসেছে’ তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মণ্ডলের এই মন্তব্যকে খণ্ডন করে রাজু বলেন, ‘সংখ্যালঘু ভোটকে নিজেদের ভোট বক্সে আনার জন্যই মিমকে নিয়ে এসেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আর অনুব্রত মণ্ডলকে চিন্তা করতে হবে না। কারণ তাঁর জায়গা এবার হবে জেলে। বীরভূমে তিনি যেভাবে অত্যাচার করেছেন, মানুষ খুনের রাজনীতি করেছেন, মাফিয়া তৈরি করেছেন। তিনি বালি মাফিয়া, সিণ্ডিকেট মাফিয়ার সঙ্গে যুক্ত। একটার পর একটা গুণ্ডা তৈরি করে আমাদের কর্মীদের খুন করিয়েছেন। আর মাত্র চারমাস। তারপরেই অনুব্রত মণ্ডলের শ্রীঘরের জায়গা আমরা পাকা করে রেখেছি’।

বিভিন্ন জনসভায় অনুব্রত মণ্ডলের ঠেঙিয়ে পগারপাড় করার বক্তব্যের পাল্টা জবাবে রাজু বলেন, ‘আমরা মেরে চামড়া গুটিয়ে দেব, পারলে সামলা’।