কোকেন কাণ্ডে গ্রেপ্তার বিজেপি নেতা রাকেশ, আটক দুই ছেলে

102

কলকাতা: কোকেন কাণ্ডে এবার পুলিশের জালে বিজেপি নেতা রাকেশ সিং। মঙ্গলবার সন্ধ্যায় বর্ধমানের গলসি থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়। অন্যদিকে, রাকেশ সিং’য়ের দুই ছেলেকে আটক করে পুলিশ। এদিনই তাঁকে কলকাতায় নিয়ে যাওয়া হচ্ছে।

কোকেন কাণ্ডে এদিন বিকেলেই রাকেশ সিং’য়ের বাড়িতে হানা দেয় পুলিশ। তাঁর বাড়িতে চলে তল্লাশি। যদিও ওই বিজেপি নেতার হদিশ মেলে না। দুপুর থেকেই একপ্রকার গা ঢাকা দিয়েছিলেন ওই বিজেপি নেতা। শেষ অবধি গলসি থেকে তাঁকে গ্রেপ্তার করে পুলিশ। একইসঙ্গে তাঁর দুই ছেলেকে আটক করে পুলিশ।

- Advertisement -

সম্প্রতি কোকেন সহ পুলিশের জালে ধরা পড়ে বিজেপি নেত্রী পামেলা গোস্বামী। আদালতে যাওযার পথে ষড়যন্ত্রের অভিযোগ তুলে সংবাদমাধ্যমের সামনে পামেলা রাকেশের নাম তুলে ধরে। যদিও রাকেশের পাল্টা অভিযোগ মিথ্যে কথা বলছেন পামেলা৷ এদিকে পামেলার অভিযোগের ভিত্তিতে তদন্তের স্বার্থে রাকেশ সিং’কে নোটিশ পাঠায় লালবাজার। এদিন বিকেলই লালবাজারে হাজিরা দেওয়ার কথা ছিল। যদিও সকালেই ইমেল মারফৎ তিনি গোয়েন্দাদের জানান, এদিন দিল্লিতে যাচ্ছেন। সেখানেই দুদিন থাকবেন। এছাড়াও বেশকিছু শর্ত রাখেন তিনি। এরপরই এদিন কলকাতা হাইকোর্টে একটি আবেদন করেন। যদিও রাকেশের সেই আবেদন খারিজ করে আদালত। এরপরেই অভিযানে নামে পুলিশ। অন্যদিকে গা ঢাকা দেন রাকেশ৷ যদিও শেষ রক্ষা হল না।