স্কুল শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ তৃণমূল নেতার বিরুদ্ধে

1020

কোচবিহার: এক স্কুল শিক্ষিকাকে ধর্ষণের অভিযোগ উঠল দিনহাটার এক তৃণমূল নেতার বিরুদ্ধে। গত সাতমাস ধরে লাগাতার ওই মহিলাকে ধর্ষণ করা হয় বলে অভিযোগ। এ বিষয়ে দিনহাটা মহিলা থানায় নুর আলম হোসেন নামে ওই তৃণমূল নেতার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন ওই শিক্ষিকা। যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করেছেন ওই তৃণমূল নেতা।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, অভিযুক্ত তৃণমূল নেতা নুর আলম হোসেন দিনহাটা-১ ব্লক তৃণমূলের প্রাক্তন সভাপতি তথা কোচবিহার জেলা পরিষদের বন ও ভূমি কর্মাধ্যক্ষ পদে রয়েছেন। অভিযুক্ত নুর আলম তৃণমূলের অত্যন্ত প্রভাবশালী নেতা হিসেবেই জেলায় পরিচিত। তিনি নিজেও পেশায় একজন প্রাথমিক স্কুলের শিক্ষক।

- Advertisement -

গত ৩ মে দিনহাটা মহিলা থানায় নুর আলম হোসেনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করেন ওই শিক্ষিকা। এদিকে, এ ঘটনা নিয়ে রীতিমতো অস্বস্তিতে পড়েছে জেলা তৃণমূল। যদিও সমস্ত অভিযোগ ভিত্তিহীন বলে দাবি করে নুর আলম হোসেন। তাঁর অভিযোগ, ‘পুরোটাই চক্রান্ত। বিজেপি ষড়যন্ত্র করে আমাকে ফাঁসাচ্ছে।’ তবে কোচবিহারের সাংসদ নিশীথ প্রামাণিক বলেন, ‘পুরোটাই ওই শিক্ষিকার ব্যক্তিগত বিষয়। ওই শিক্ষিকার পরিবারের সঙ্গে বিজেপির কোনও যোগসূত্র নেই।’