মূক নাবালিকাকে ধর্ষণ করে খুন! অধরা অভিযুক্তরা, প্রতিবাদে বিক্ষোভ

86

মেখলিগঞ্জ: নাবালিকাকে ধর্ষণ করে খুনের ঘটনায় অতিক্রান্ত হয়েছে পাঁচ মাস। তবে, অভিযুক্তরা এখনও গ্রেপ্তার না হওয়ায় বৃহস্পতিবার মেখলিগঞ্জ থানার বাইরে বিক্ষোভ দেখালেন নারী নিগ্রহ বিরোধী নাগরিক কমিটির মেখলিগঞ্জ শাখার সদস্যরা। পরবর্তীতে অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে থানায় একটি স্মারকলিপি জমা দেওয়া হয়।

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, গত জুন মাসে মেখলিগঞ্জ ব্লকের উচুলপুকড়ী গ্রাম পঞ্চায়েত এলাকার দেউতির হাট এলাকায় ১৬ বছরের একটি মূক নাবালিকাকে নির্মমভাবে ধর্ষণ করে হত্যা করা হয়। ঘটনার পাঁচ মাস অতিক্রান্ত হওয়ার পরেও এখনও অভিযুক্তরা গ্রেপ্তার না হওয়ায় ক্ষুব্ধ অনেকেই।

- Advertisement -

সংগঠনের সদস্যরা জানান, এমন নৃশংস ঘটনার পরও প্রকৃত অপরাধীরা আজও ধরা পড়ল না। এটা কিছুতেই মেনে নেওয়া যায় না। অবিলম্বে অপরাধীদের গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে সরব হন সকলেই। অন্যথায় আগামীতে আরও বৃহত্তর আন্দোলনে শামিল হওয়ার কথাও স্পষ্ট করেন তাঁরা। একই দাবিতে এদিন সার্কেল ইন্সপেক্টর অফিসের সামনেও বিক্ষোভ দেখানো হয় এবং মেখলিগঞ্জ শহরে বিক্ষোভ মিছিল করা হয়। বিক্ষোভ কর্মসূচিতে শামিল হয়েছিলেন মৃত নাবালিকার বাবা, মা সহ ঠাকুরদা।