বাড়িতে ঢুকে তরুণীকে ধর্ষণ, প্রতিবাদ করায় আক্রান্ত পরিবার

240
প্রতীকী

রায়গঞ্জ: এক তরুণীকে ধর্ষণের অভিযোগ উঠল রায়গঞ্জ ব্লকের রামপুর গ্রাম পঞ্চায়েত এলাকায়। জানা গিয়েছে, রবিবার রাতে বাড়িতে একাই ছিল ওই তরুণী। সেই সুযোগে এলাকারই কয়েকজন যুবক বাড়িতে ঢুকে ওই তরুণীকে ধর্ষণ করে বলে অভিযোগ। ঘটনাটি জানতে পারে নির্যাতিতার পরিবার। অভিযুক্ত যুবকদের বাড়িতে গিয়ে ঘটনার প্রতিবাদ করেন নির্যাতিতার মা, বাবা ও ভাই। সেই সময় অভিযুক্তরা তিনজনকে মারধর করে বলে অভিযোগ। ঘটনায় গুরুতর জখম ওই তরুণীর মা, বাবা ও ভাই বর্তমানে রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতালে চিকিৎসাধীন। সোমবার নির্যাতিতার পরিবারের তরফে রায়গঞ্জ মহিলা থানায় মূল অভিযুক্ত সহ ছয় জনের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ দায়ের করা হয়। নির্যাতিতা তরুণীর অভিযোগ, অভিযুক্তরা তার গ্রামেরই বাসিন্দা। এর আগেও মূল অভিযুক্ত বিয়ের প্রস্তাব নিয়ে তার বাড়িতে এসেছিল। সেসময় থেকে পরিচয়।

মহিলা থানার ওসি ডিকি লামা ভুটিয়া জানান, পুরোনো পারিবারিক বিবাদের জেরে ঝামেলা হয়েছিল। অভিযোগের ভিত্তিতে ওই তরুণীকে স্বাস্থ্য পরীক্ষার জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজে পাঠানো হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে।

- Advertisement -

তৃণমূলের জেলা নেতা সালেক মহম্মদ জানান, ওই তরুণীর ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে। থানায় অভিযোগ দায়ের করা হয়েছে। অভিযুক্তদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন তিনি।