রাতের অন্ধকারে র‍্যাশনের চাল পাচার,গ্রেপ্তার ২

372

বর্ধমান: রাতের অন্ধকারে র‍্যাশনের চাল লরিতে করে পাচারের অভিযোগে গ্রেপ্তার হল লরিচালক ও লরি মালিক। মঙ্গলবার রাতে পুলিশ দু’জনকেই গ্রেপ্তার করে। ধৃতরা হলেন লালু সেখ ও বিল্লাল সেখ। ধৃতদের মধ্যে বিল্লাল লরির মালিক। অপর ধৃত লালু লরির চালক। র‍্যাশনের চাল ধৃতরা কোথাথেকে পেল এবং ঘটনার সঙ্গে আরও কারা কারা যুক্ত করেছে তা পুলিশ খতিয়ে দেখছে।

দু’জনেরই বাড়ি পূর্ব বর্ধমানের মঙ্গলকোট থানার নতুনহাট এলাকায়। মঙ্গলকোট থানার পুলিশ মঙ্গলবার রাতে বাড়ি থেকে তাদের গ্রেপ্তার করে। সুনির্দিষ্ট ধারায় মামলা রুজুকরে পুলিশ বুধবার দুই ধৃতকে পেশ করে কাটোয়া মহকুমা আদালতে। তদন্তের প্রয়োজনে ধৃতদের ৭ দিন নিজেদের হেপাজতে নিতে চেয়ে তদন্তকারী অফিসার আদালতে আবেদন জানান। বিচারক দুই ধৃতকেই ৪ দিন পুলিশি হেপাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

- Advertisement -

পুলিশ জানিয়েছে, গত ৬ সেপ্টেম্বর রাতে নতুনহাট গুসকরা সড়কপথ ধরে একটি লরি যাচ্ছিল। রাতে টহল দারি পুলিশ লরিটিকে থামাতে গেলে চালক গতি বাড়িয়ে পালানোর চেষ্টা করে। পুলিশ পিছু ধাওয়া করলে চালক রাস্তায় লরিটি দাঁড় করিয়েই পালিয়ে যায়। তখনই পুলিশের নজরে আসে লরিতে ৩০ বস্তা র‍্যাশনের চাল মজুত রয়েছে। পুলিশ ওই চাল সহ লরিটি বাজেয়াপ্ত করে তদন্তে নামে। শুরু হয় লরির মালিক ও চালকের খোঁজ।এরপর মঙ্গলবার রাতে পুলিশ দু’জনকেই গ্রেপ্তার করে। র‍্যাশনের চাল ধৃতরা কোথাথেকে পেল এবং ঘটনার সঙ্গে আরও কারা কারা যুক্ত করেছে তা পুলিশ খতিয়ে দেখছে।