সুস্থ হলেন পাডিক্কাল, করোনা ড্যানি স্যামসের

চেন্নাই : দরজায় কড়া নাড়ছে চতুর্দশ আইপিএল। শুক্রবার চিপকে মুম্বই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে আইপিএল অভিযান শুরু করছে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর। তার আগে বিরাট কোহলির টিম আরসিবি করোনা সমস্যায় জর্জরিত।

দলের প্রতিভাবান ওপেনার দেবদূত পাডিক্কাল করোনাকে হারিয়ে ফিট হয়ে আজই দলের অনুশীলনে যোগ দিয়েছেন। একই দিনে আরসিবির অজি অলরাউন্ডার ড্যানি স্যামস করোনায় আক্রান্ত হলেন। আরসিবির তরফে টুইট করে আজ এই খবর জানানো হয়েছে। জানা গিয়েছে, গত ৩ এপ্রিল চেন্নাই পৌঁছেছিলেন ড্যানি। তখন তাঁর করোনা পরীক্ষার ফল ছিল নেগেটিভ। আজ দ্বিতীয় করোনা পরীক্ষার ফল আসে। দেখা যায়, করোনায় আক্রান্ত হয়েছেন তিনি। যদিও স্যামসের কোনও উপসর্গ নেই। রয়্যালদের টিম হোটেলেই কোয়ারান্টিনে রয়েছেন তিনি। মুম্বইয়ে সাপোর্ট স্টাফ কিরন মোরেও গতকাল করোনায় আক্রান্ত হয়েছেন।

- Advertisement -

অজি অলরাউন্ডারের করোনা সংক্রমণের পর কোহলিদের অন্দরমহলে আর যেন এমন ঘটনা না ঘটে, তা নিয়ে নানা সতর্কতামূলক ব্যবস্থা নেওয়া হয়েছে নতুনভাবে। শুক্রবার চেন্নাইয়ে চিপকে রোহিত শর্মাদের বিরুদ্ধে চতুর্দশ আইপিএলের প্রথম ম্যাচের আগে দলের ওপেনার দেবদূত পাডিক্কালের সুস্থ হয়ে ওঠার ঘটনা নিশ্চিতভাবেই বড় পাওনা। সূত্রের খবর, অধিনায়ক কোহলির সঙ্গে তিনিই শুক্রবার ওপেন করবেন। যদিও আরসিবির একটি অংশ থেকে দাবি করা হচ্ছে, পাডিক্কালকে নিয়ে তাড়াহুড়ো করাটা ঠিক হবে না। ফিট হয়ে আজ আরসিবির অনুশীলনে যোগ দেওয়ার পর পাডিক্কাল আজ বলেন, কঠিন সময়ে যাঁরা আমার পাশে ছিলেন, নিয়মিত খোঁজ নিয়েছেন। শুভেচ্ছা জানিয়েছেন, এমন সবাইকে ধন্যবাদ জানাতে চাই। আমি ফিট। মাঠে ফেরার জন্য মুখিয়ে রয়েছি। শেষ আইপিএলে ১৫ ম্যাচে ৪৭৩ রান করেছিলেন পাডিক্কাল। ফলে এবার আরসিবির অন্দরে তাঁর পারফরমেন্স নিয়ে প্রত্যাশাটা একটু বেশিই হয়ে রয়েছে।

এদিকে, শুক্রবারের প্রথম ম্যাচ নিয়ে রীতিমতো চেগে রয়েছে পাঁচ বারের আইপিএল চ্যাম্পিয়ান মুম্বই ইন্ডিয়ান্সও। অধিনায়ক রোহিত শর্মা থেকে শুরু করে হার্দিক ও ক্রুণাল পান্ডিয়া, জসপ্রীত বুমরাহরা সবাই নতুন মরশুমে সেরাটা দেওয়ার জন্য তৈরি। রোহিতের দলের অন্যতম তারকা সূর্যকুমার যাদব আজ ফ্র‌্যাঞ্চাইজির সোশ্যাল দুনিয়ায় বলেন, নতুন মরশুমে মাঠে নামার জন্য আমরা সবাই তৈরি। ভালো ক্রিকেট উপহার দিয়ে ফের ট্রফি জয়ের ব্যাপারে আমরা আত্মবিশ্বাসী। প্রথম ম্যাচেই প্রতিপক্ষ বিরাটের আরসিবি। বিপক্ষ দল প্রসঙ্গে সূর্যের মনে হচ্ছে, প্রথম ম্যাচ থেকেই জমে যাবে প্রতিযোগিতা। টি২০ ফরম্যাটে সব দলই যথেষ্ট যোগ্য। আরসিবির দলেও তারকার অভাব নেই। আমরাও যাবতীয় চ্যালেঞ্জের জন্য তৈরি।