শিক্ষারত্ন সম্মান প্রাপ্ত প্রধান শিক্ষককে সংবর্ধনা

401

সামসী: চলতি বছরে শিক্ষারত্ন পুরস্কার পেয়েছেন রতুয়ার ভাদো বিএসবি হাই স্কুলের প্রধান শিক্ষক আব্বাস আলি। বিএসবি হাই স্কুলের শিক্ষক, শিক্ষিকা ও অশিক্ষককর্মী সকলে মিলিজুলি ভাবে নিজেদের স্কুলের প্রধান শিক্ষককে বুধবার এক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সংবর্ধনা দিল।

ভাদো বিএসবি হাই স্কুলের এদিনের সংবর্ধনা অনুষ্ঠানের সভাপতি দেবারতি সাহা পুতুল খবরটি জানিয়ে বলেন, আমাদের স্কুলের শিক্ষারত্ন প্রধান শিক্ষক আব্বাস আলিকে শিক্ষক, শিক্ষিকা ও অশিক্ষক কর্মীদের তরফে পুষ্পস্তবক, মানপত্র, স্কুল ব্যাগ, কলম, ডায়েরিসহ নানা রকম উপহার সামগ্রী দিয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে। এছাড়াও প্রধান শিক্ষককে মিষ্টি মুখও করানো হয়েছে।

- Advertisement -

স্কুলের শিক্ষক, শিক্ষিকা ও অশিক্ষক কর্মীদের তরফে সংবর্ধনা পেয়ে ভীষণই খুশি প্রধান শিক্ষক আব্বাস আলি। তিনি সকলকে অভিনন্দন জানিয়েছেন। প্রধান শিক্ষক প্রতিক্রিয়ায় জানিয়েছেন, শিক্ষারত্ন পুরস্কার পাওয়ার জন্য জেলা শিক্ষা দপ্তর, সর্বশিক্ষা মিশন, রতুয়া অবর বিদ্যালয় পরিদর্শক দপ্তর, রতুয়ার বিডিও দপ্তর সকলের অবদান রয়েছে। তাই তাদের ও অভিনন্দন জানান তিনি।

এদিন সংবর্ধনা অনুষ্ঠানে স্কুলের শিক্ষক, শিক্ষিকা,অশিক্ষক কর্মীরা ছাড়াও উপস্থিত ছিলেন রতুয়া ১ পঞ্চায়েত সমিতির সদস্য আবিদা বেগম, রতুয়া নিউ চক্রের অবর বিদ্যালয় পরিদর্শক মোস্তাফিজুর রহমান, এলাকার জেলা পরিষদ সদস্য হুমায়ুন কবির বাজনা, সমাজসেবী ও শিক্ষাবিদ মুসারফ হোসেন প্রমুখ।