বন্ধ ঘরে শিশু সন্তান সহ দম্পতির দেহ উদ্ধার, নেপথ্যে কারণ কী জানুন

49

হাবড়া: একই পরিবারে অস্বাভাবিক মৃত্যু হল তিন জনের। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার সকালে উত্তর ২৪ পরগনার হাবড়ায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হলেন প্রকাশ বিশ্বাস, তাঁর স্ত্রী শম্পা বিশ্বাস ও তাঁদের তিন বছরের শিশু পুত্র। প্রকাশ পেশায় রাজমিস্ত্রি। প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান, পারিবারিক অশান্তির জেরে শম্পা দেবী তাঁর স্বামী ও ছেলেকে বিষ খাইয়ে নিজেও বিষ খেয়ে আত্মঘাতী হয়েছেন। ঘটনার বিস্তারিত তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, লকডাউনের জেরে আর্থিক সমস্যায় ভুগছিলেন তাঁরা। সেকারণেই পরিবারের মধ্যে অশান্তি লেগেই থাকত। এদিন অনেক বেলা পর্যন্ত ওই পরিবারের কারও ঘুম ভাঙছে না দেখে প্রতিবেশীরা অনেক ডাকাডাকি করে। কিন্তু কোনওরকম সাড়াশব্দ না পেয়ে তাঁরা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘরের দরজা ভেঙে দেখতে পায় মৃত অবস্থায় তিনজনই মেঝেতে পরে রয়েছেন।

- Advertisement -

স্থানীয় সূত্রে জানা গিয়েছে, প্রকাশ আগে অন্য এক মহিলাকে বিয়ে করেছিল। তারপরে তিনি শম্পাকে বিয়ে করেন। এনিয়ে প্রকাশের সঙ্গে স্ত্রীর বনিবনা ছিল না। শুধু তাই নয়, প্রকাশের পরিবারের সঙ্গে প্রতিবেশীদেরও খুব একটা ভালো সম্পর্ক ছিল না। প্রকাশের বাবা, মা ও পরিবারের বাকি সদস্যরা অন্য জায়গায় থাকেন। পুলিশ গোটা বিষয়টিই তদন্ত করে দেখছে।