ধর্ষণ করে খুন! হাত-পা বাঁধা যুবতীর মৃতদেহ উদ্ধারে বাড়ছে রহস্য

290

গাজোল: অর্ধনগ্ন অবস্থায় বাড়ির অনতি দূরে ধানের জমি থেকে উদ্ধার এক যুবতীর অর্ধনগ্ন মৃতদেহ। পুলিশ সূত্রে খবর, মৃতার হাত ও পা বাঁধা ছিল জামার কাপড়ের একাংশ দিয়ে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহ উদ্ধার করার পাশাপাশি তদন্ত শুরু করেছে গাজোল থানার পুলিশ। ঘটনাটি মালদা জেলার গাজোল ব্লকের পাঁচ কমলা গ্রামের।

প্রাথমিকভাবে জানা গিয়েছে, বছর ছাব্বিশের ওই মৃতা মানসিক ভারসাম্যহীন ছিলেন। বাবা, মায়ের মৃত্যুর পর থেকেই দাদার সংসারে থাকতেন তিনি। মৃতার জানান, সামান্য দূরেই এক আত্মীয়র বাড়ি আছে। গতকাল সন্ধ্যায় সেই বাড়িতে ঘুমাতে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বেরলেও এদিন সকাল অবধি তাঁর কোনও খোঁজ ছিল না। এরপর খোঁজাখুজি শুরু করতেই জানতে পারেন বাড়ি থেকে সামান্য দূরে ধানের জমিতে একটি মেয়ের মৃতদেহ পড়ে আছে। পরে পরিবারের সদস্যরা ঘটনাস্থলে পৌঁছে মৃতদেহটি শনাক্ত করেন। পরিবার সহ স্থানীয়দের অনুমান সম্ভবত ধর্ষণ করে খুন করা হয়েছে ওই যুবতীকে।

- Advertisement -

গাজোল থানার আইসি রণবীর কুমার বাগের পাশাপাশি এদিন ঘটনাস্থল পরিদর্শন করেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার অমিত কুমার শা, ডিএসপি (আইন শৃঙ্খলা) আজাহার উদ্দিন। পুলিশ সূত্রে খবর, সবদিক বিবেচনা করে গুরুত্ব সহকারে ঘটনার তদন্ত চলছে।