অভাবের জের! ঝুলন্ত দেহ উদ্ধার পরিযায়ী শ্রমিকের

70

রায়গঞ্জ: এক ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়াল। সোমবার বিকেলে রায়গঞ্জ থানার বড়ুয়া গ্রাম পঞ্চায়েতের রাঙ্গাপুকুর এলাকায় ঘটনাটি ঘটেছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতের নাম রমেশ মণ্ডল(৫০)। পেশায় শ্রমিক। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ওই ব্যক্তির ঝুলন্ত দেহ উদ্ধার করে। এরপর দেহ ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ ও হাসপাতাল মর্গে পাঠায়। ঘটনার তদন্ত শুরু করছে পুলিশ।

মৃতের পরিবারের দাবি, লকডাউনের জেরে গত বছর থেকে ওই শ্রমিক নিয়মিত কাজ পাচ্ছিলেন না। করোনার দ্বিতীয় ঢেউয়ের সংক্রমণ বাড়তে থাকায় তিনি এক মাস ধরে কর্মহীন ছিলেন। এই পরিস্থিতিতে বাজারে তার ধারদেনাও ছিল। তাই অবসাদে ওই শ্রমিক আত্মহত্যা করে থাকতে পারেন বলে প্রাথমিক তদন্তে পুলিশের অনুমান। পুলিশ জানিয়েছে, মৃতের পরিবারের তরফে এখনও কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি।

- Advertisement -

মৃতের স্ত্রী মালতি মণ্ডল বলেন, গতবছর করোনায় ভিন রাজ্য থেকে ফিরে আসার পর রায়গঞ্জেই কাজ করত। দীর্ঘ একমাস যাবত বসা ছিল ধারদেনাও ছিল সেকারণেই আমার স্বামী আত্মঘাতী হয়েছে।’ রায়গঞ্জ থানার ভারপ্রাপ্ত আইসি দীপঙ্কর বিশ্বাস বলেন, ‘একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট হাতে এলেই ওই ব্যক্তির মৃত্যুর কারণ জানা সম্ভব হবে।’