করোনা আক্রান্ত গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার

118

ঘোকসাডাঙা: করোনা আক্রান্ত হয়ে চিকিৎসাধীন এক গৃহবধূর ঝুলন্ত দেহ উদ্ধার ঘিরে চাঞ্চল্য ছড়িয়েছে। ঘটনাটি ঘটেছে সোমবার মাথাভাঙা-২ ব্লকের ঘোকসাডাঙা গ্রাম পঞ্চায়েতের বড় শিমুলগুড়ি এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গৃহবধূর নাম কাজল দাস(৩৭)। ঘোকসাডাঙা থানার পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাথাভাঙা মর্গে পাঠিয়েছে। ময়নাতদন্তের পর করোনা বিধি মেনে দেহ সৎকার করা হবে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই গৃহবধূর সম্প্রতি জ্বর হয়। চিকিৎসার জন্য তাঁর পরিবার ঘোকসাডাঙা ব্লক প্রাথমিক স্বাস্থ্যকেন্দ্রে নিয়ে যায়। গত ২৭ তারিখ তাঁর করোনা টেস্টের পর রিপোর্ট পজিটিভ আসে। এরপর তাঁকে করোনার চিকিৎসার প্রয়োজনীয় ওষুধ দিয়ে হোম আইসোলেশনে রাখার পরামর্শ দেন চিকিৎসক। এরপর পরিবারের লোকেরা তাঁকে বাড়িতে নিয়ে গিয়ে আলাদা ঘরে রাখার ব্যবস্থা করে। এদিন সকালে বাড়ি থেকে একটু দূরে গাছে গলায় ফাঁস দেওয়া অবস্থায় ঝুলন্ত দেহ দেখতে পায় পরিবার। মানসিক অবসাদে, আতঙ্কে আত্মহত্যা করতে পারে বলে দাবি পরিবারের।

- Advertisement -

মাথাভাঙা-২ ব্লকের বিএমওএইচ ডাঃ সুভাষ গায়েন জানান, ওই গৃহবধূর গত ২৭ তারিখ করোনা টেস্ট করার পর রিপোর্ট পজিটিভ আসে। তাকে প্রযোজনীয় ওষুধপত্র দিয়ে হোম আইসোলেশনে রাখার পরামর্শ দেওয়া হয়। সেখানে আশাকর্মী সহ স্বাস্থ্যকর্মীরা খোঁজখবর নিত। এদিন সকালে তার অস্বাভাবিক মৃত্যু হয়েছে বলে খবর পেয়েছি। একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে গোটা ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।