অন্ধ্রপ্রদেশে আটকে পড়া বাসিন্দারা পৌঁছালেন শিলিগুড়িতে

258

শিলিগুড়ি: অন্ধ্রপ্রদেশে আটকে পড়া বাসিন্দারা পৌঁছালেন শিলিগুড়িতে।

শুক্রবার সন্ধ্যায় বাসিন্দাদের নিয়ে বাসটি পৌঁছায় শিলিগুড়ির তেনজিং নোরগে বাস টার্মিনাসে। ওই বাসিন্দারা অন্ধ্রপ্রদেশের আনন্দপুরামের সত্য সাঁইবাবার আশ্রমে আটকে ছিলেন বলে জানা গিয়েছে। তাঁদের মধ্যে পাহাড়, শিলিগুড়ি পুরনিগম এলাকা এবং কোচবিহারের মোট ৪৩ জন পুণ্যার্থী রয়েছেন।

- Advertisement -

অন্ধ্রপ্রদেশের দুটি বাসের মাধ্যমে এদিন সরাসরি তাঁদের শিলিগুড়ি তেনজিং নোরগে বাস টার্মিনাসে নিয়ে আসা হয়। পুণ্যার্থীদের মধ্যে থাকা পাহাড়ের পুণ্যার্থীদের নিয়ে যেতে এদিন সকাল থেকেই জিটিএ আধিকারিকরা টার্মিনাসে এসে হাজির হন।

প্রশাসনিক আধিকারিকরা টার্মিনাসে হাজির হতেই জিটিএ-আধিকারিকরা তাঁদের সঙ্গে বেশ কিছুক্ষণ অন্ধ্রপ্রদেশ থেকে আসা এই বাসের ব্যাপারে আগাম আলোচনা সারেন। অবশেষে সন্ধ্যার দিকে মোট দুটি বাস টার্মিনাসে এসে পৌঁছয়।

দুটি বাস মিলিয়ে মোট ৪৩ জনের মধ্যে দার্জিলিং, কার্সিয়াং ও সুকনা মিলিয়ে মোট ১৫ জন, শিলিগুড়ি পুরনিগমের ২১ জন ও কোচবিহারের ৭ জন আসেন। বাস আসার পরেই তাঁদের যাবতীয় পরীক্ষা করার পর পাহাড়ের পুণ্যার্থীদের শিমূলবাড়ি কোয়ারান্টিন সেন্টারে পাঠানো হয়েছে বলে জিটিএ আধিকারিকরা জানিয়েছেন।

কোচবিহারের পুণ্যার্থীদের সংশ্লিষ্ট জেলার উদ্দেশ্যে পাঠানো হয়েছে। শিলিগুড়ি পুরনিগমের পুণ্যার্থীদের জেলার বিভিন্ন কোয়ারান্টিন সেন্টারে পাঠানো হয়েছে বলে প্রশাসনিক সূত্রে জানা গিয়েছে। নিজের এলাকায় ফিরে প্রত্যেকেই সন্তোষ প্রকাশ করেছেন।