প্রেমে প্রত্যাঘাত, আত্মঘাতী ছাত্রী!

2094

রাঘুনাথগঞ্জ: পাঁচ বছর প্রেমের সম্পর্ক থাকার পরেও প্রেমিক বিয়ে করতে অস্বীকার করায় আত্মহত্যা করলেন কলেজ ছাত্রী। মৃত ছাত্রীর নাম অঙ্কিতা দাস(২০)। বৃহস্পতিবার মুর্শিদাবাদের রঘুনাথগঞ্জ থানার দফরপুর অঞ্চলের ঠাকুরপাড়ার ঘটনা। মৃত ছাত্রী জঙ্গিপুর কলেজের বিএ ফাইনাল ইয়ারে পড়ত।

স্থানীয় সূত্রের খবর, এলাকারই এক যুবকের সঙ্গে প্রায় পাঁচ বছর প্রেমের সম্পর্ক ছিল অঙ্কিতার। সম্প্রতি ওই যুবক পুলিশে চাকরি পাওয়ার পরই অঙ্কিতাকে বিয়ে করতে অস্বীকার করে। অঙ্কিতার পরিবারের দাবি, ৭ লক্ষ টাকা নগদ পণ দিলে তবেই বিয়ে করতে রাজি হবে বলে জানিয়েছিল ওই যুবক। কিন্তু ওই ছাত্রীর পরিবার এত টাকা দিতে পারবেনা বলে জানালে অঙ্কিতাকে বিয়ে করতে অস্বীকার করে ওই যুবক।

- Advertisement -

স্থানীয় সূত্রের খবর, বৃহস্পতিবার রাতে পরিবারের লোকেদের সঙ্গে খাওয়াদাওয়া করে নিজের ঘরে শুতে চলে যায় অঙ্কিতা। এরপর শুক্রবার সকালে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত দেহ উদ্ধার করে পরিবারের লোকজন ও রঘুনাথগঞ্জ থানার পুলিশ। অঙ্কিতাকে তড়িঘড়ি জঙ্গিপুর মহকুমা সুপার স্পেশালিটি হাসপাতালে আনা হলে এমার্জেন্সি বিভাগে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন। মৃতের পরিবারের পক্ষ থেকে রাঘুনাথগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। যদিও পুলিশ এই ঘটনায় কাউকে এখনও পর্যন্ত গ্রেপ্তার করেনি। তার অকাল মৃত্যুতে শোকের ছায়া নেমে এসেছে এলাকায়।