সুশান্ত ইশ্যুতে মাদক কাণ্ডে নাম জড়ালো সারা, রাকুলপ্রীতের

1324

মুম্বই: সুশান্ত ইশ্যুতে মাদক কাণ্ডে নাম জড়িয়েছে অভিনেত্রী রিয়া চক্রবর্তীর। গত মঙ্গলবার নারকোটিকস কন্ট্রোল ব্যুরো (এনসিবি)-র তরফে তাঁকে গ্রেপ্তার করা হয়। সূত্রের খবর, জেরায় একাধিক বলিউড তারকার নাম উঠে এসেছে।

জেরায় রিয়া জানিয়েছেন, ড্রাগ সেবনের সঙ্গে জড়িত রয়েছেন সারা আলি খান, রাকুলপ্রীত সিং, জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সিমন খাম্বাটা, সুশান্তের বন্ধু তথা প্রাক্তন ম্যানেজার রোহিনী আইয়ার ও পরিচালক মুকেশ ছাবরা। এছাড়াও আরও বেশ কয়েকজনের কথা উল্লেখ করেন তিনি। রিয়ার বয়ানের পরই অস্বস্তিতে পড়ে যায় বলিউডের একাংশ। রিয়া দাবি করেন, বলিউডের ৮০ শতাংশই মাদকাসক্ত। অনেক বড় বড় নাম এই নেশার জালে বন্দি। জানা গিয়েছে, খুব শীঘ্রই ২৫ জন তারকাকে সমন পাঠাবে এনসিবি। এই তালিকায় উঠে আসা তারকাদের এনসিবি এ, বি এবং সি ক্যাটেগরিতে ভাগ করে তদন্ত চালানো হবে।

- Advertisement -

সুশান্তের টিমের প্রাক্তন সদস্য স্যামুয়েল হাওকিপ মুখ খুলছিলেন সারা এবং সুশান্তের সম্পর্ক নিয়ে। জানা গিয়েছে, কেদারনাথ সিনেমার শ্যুটিং পর্ব থেকেই সুশান্তের সঙ্গে সারার একটা সম্পর্ক তৈরি হয়। যদিও সুশান্তের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও মুখ খোলেননি সারা। অভিনেতার মৃত্যুর পর শুধু একটি ইনস্টগ্রাম পোস্ট করেছিলেন তিনি।

প্রসঙ্গত, গত ১৪ জুন মুম্বইয়ের বান্দ্রার ফ্ল্যাট থেকে সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। প্রথম দিকে মুম্বই পুলিশের হাতেই তদন্তভার থাকলেও পরে সুপ্রিমকোর্ট সিবিআইকে সুশান্তের রহস্যমৃত্যুর তদন্তভার দেয়। রিয়ার হোয়াটসঅ্যাপ চ্যাট থেকে সুশান্তের মৃত্যুতে মাদকযোগের বিষয়টি সামনে আসে। এরপরই এনসিবি পৃথকভাবে তদন্ত শুরু করে। টানা তিনদিন জেরার পর রিয়াকে গ্রেপ্তার করা হয়। এই মামলায় এর আগেই রিয়ার ভাই শৌভিক, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা, সুশান্তের পরিচারক কেশব সহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করা হয়েছিল।