জামিনের আবেদন খারিজ, আপাতত জেলেই থাকতে হবে রিয়াকে

465

মুম্বই: রিয়া চক্রবর্তীর জামিনের আবেদন খারিজ করা হল। আগামী ৬ অক্টোবর পর্যন্ত রিয়া চক্রবর্তী, শৌভিক চক্রবর্তী এবং স্যামুয়েল মিরান্ডাদের জেলেই থাকতে হচ্ছে। অর্থাৎ, এনডিপিএস আদালতের তরফে আগামী ৬ অক্টোবর তাঁদের জেল হেপাজতের নির্দেশ দেওয়া হয়েছে।

প্রসঙ্গত, গত ১৪ জুন বান্দ্রার ফ্ল্যাট থেকে অভিনেতা সুশান্ত সিং রাজপুতের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। সুশান্তের মৃত্যু রহস্যে তোলপাড় হয়েছে গোটা দেশ। সোশ্যাল মিডিয়ায় প্রতিবাদের ঝড় উঠেছে। সুশান্তের মৃত্যু তদন্তে মাদক চক্রের যোগসূত্রে রিয়া ও তাঁর ভাই শৌভিক সহ বেশ কয়েকজনকে গ্রেপ্তার করে পুলিশ।

- Advertisement -

এর আগেই রিয়ার বাড়িতে তল্লাশি চালিয়ে ল্যাপটপ, মোবাইল সহ বিভিন্ন ইলেক্ট্রনিক ডিভাইস বাজেয়াপ্ত করা হয়। বিভিন্ন তথ্যের ভিত্তিতে এনডিপিএস আইনে রিয়াকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারির পর তাঁর ভাই শৌভিক চক্রবর্তী, সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডা এবং দীপেশ সাওয়ান্তদের একসঙ্গে বসিয়ে জেরা শুরু করে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর থেকেই প্রকাশ্যে আসতে শুরু করে বিভিন্ন তথ্য। জানা গিয়েছে, জেরায় প্রথম সারির অনেকের নাম পাওয়া গিয়েছে।

সেই দাবি অনুযায়ী ইতিমধ্যেই উঠে এসেছে সারা আলি খানের নাম। এরপর দীপিকা পাডুকোনের সঙ্গে ম্যানেজার করিশ্মা প্রকাশের মাদক সংক্রান্ত কথপোকথন প্রকাশ্যে আসতেই সরগরম হয়ে ওঠে। সূত্রের খবর, শীঘ্রই দীপিকা সহ সারা আলি খান, শ্রদ্ধা কাপুরকেও জিজ্ঞাসবাদ করা হতে পারে।