সাত মাস ধরে অসুস্থ, সফল অস্ত্রোপচার ঋতাভরীর

112

কলকাতা: সাত মাস ধরে যন্ত্রণা সহ্য করে অবশেষে সফল অস্ত্রোপচার হল অভিনেত্রী ঋতাভরী চক্রবর্তীর। সফল অস্ত্রোপচারের কথা সোশ্যাল মিডিয়ায় নিজেই জানালেন অভিনেত্রী। জানা গিয়েছে, ফিসচুলার সমস্যায় ভুগছিলেন ঋতাভরী। এই সমস্যার জেরে গত বছর অগাস্ট মাসে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। মঙ্গলবার কলকাতার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন নায়িকা। সেখানেই তাঁর অস্ত্রোপচার করা হয়।

সাত মাস ধরে অসুস্থ, সফল অস্ত্রোপচার ঋতাভরীর| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

ছবি সৌজন্যে ইনস্টাগ্রাম

সোশ্যাল মিডিয়া একটি পোস্টে ‘ব্রহ্মা জানেন গোপন কম্মটি’র নায়িকা লিখেছেন, তাঁর সফল অস্ত্রোপচার হয়েছে। সমস্যাও দূর হয়েছে। সকলের প্রার্থনা ও শুভকামনার জন্য ধন্যবাদ জানিয়েছেন তিনি। পাশাপাশি তিনি লিখেছেন, গত সাত মাস ধরে তাঁর প্রায় পাগলের মতো কেটেছে। শারীরিক দিক থেকে জীবনের সব থেকে খারাপ সময় ছিল গত ৭ মাস। এদিক ওদিক ঘুরে বেড়াতেও প্রচণ্ড সমস্যা হত। তবে সেই যন্ত্রণায় ইতি। ছবির প্রসঙ্গে অভিনেত্রী জানান, এই ছবিটি তাঁর মায়ের তোলা। তিনি খুব প্যানিক করছিলেন আর টেনশনে ছিলেন। তাই মজা করে তাঁকে হাসানোর চেষ্টা করছিলেন অভিনেত্রী। মায়েরা মা-ই হয়। আর তিনি থাকবেন তাঁর মতো। সবাইকে জানান ভালো রয়েছেন তিনি। সকলের জন্য ভালোবাসা রইল।