রাজ্য সড়কে লরির ধাক্কায় মৃত্যু ৩ পথচারীর

72
ছবিটি সংগৃহীত

মেদিনীপুর: রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা যাত্রীবাহী গাড়ির পিছনে ধাক্কা মেরে পরপর তিনজন পথচারীকে পিষে দিল লরি। ঘটনায় ওই তিনজনেরই মৃত্যু হয়েছে। গুরুতর আহত হয়েছেন আরও চারজন। দুর্ঘটনাটি ঘটেছে পশ্চিম মেদিনীপুর জেলার চন্দ্রকোণার কুঁয়াপুরে।

জেলা পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃতরা হল সেন্টু ঘোষ (৫৫), জয়দেব সেন (৪৫), জিতেন পূজারী (৩৫)। তাঁদের বাড়ি কুঁয়াপুরে। আহতদের প্রথমে চন্দ্রকোণা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে তাঁদের সেখান থেকে মেদিনীপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। পুলিশ জানিয়েছে, শুক্রবার রাত সাড়ে ১১টা নাগাদ চন্দ্রকোণা-মেদিনীপুর রাজ্য সড়কে দুর্ঘটনাটি ঘটে। রাতে রাজ্য সড়কের ধারে যাত্রীবাহী গাড়িটিকে দাঁড় করিয়ে চালক স্থানীয় কয়েকজনের সঙ্গে কথা বলছিলেন। সেই সময় দ্রুত গতিতে আসা একটি লরি ওই গাড়ির পিছনে সজোরে ধাক্কা মেরে রাস্তার পাশে দাঁড়িয়ে থাকা তিনজন পথচারীকে পিষে দেয়l বাকিরা গুরুতর আহত হন। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুজনের। চন্দ্রকোণা হাসপাতালে নিয়ে গেলে আরও একজনকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসক।

- Advertisement -

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছোয় চন্দ্রকোণা থানার পুলিশ ও ঘাটালের এসডিপিও। মৃত ও আহতদের তড়িঘড়ি উদ্ধার করে চন্দ্রকোণা গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়l ঘটনার জেরে প্রায় দু’ঘণ্টা চন্দ্রকোণা-মেদিনীপুর রাজ্য সড়কে যান চলাচল বন্ধ হয়ে যায়। পরে পুলিশের হস্তক্ষেপে পরিস্থিতি স্বাভাবিক হয়। ট্রাকের ধাক্কায় দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। লরিটিকে আটক করেছে পুলিশ।