শিবিরে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে স্বাস্থ্যকেন্দ্রের গাড়ি

767

ঘোকসাডাঙ্গা: ওষুধ নিয়ে শিবিরে যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়ল স্বাস্থ্যকেন্দ্রের গাড়ি। ঘটনায় আহত হয়েছেন গাড়িচালক। ঘটনাটি ঘটেছে কোচবিহার জেলার ঘোকসাডাঙ্গা এলাকায়। শিবিরে যাওয়ার পথে গাড়িটিকে ধাক্কা মারে একটি ট্রাক। ট্রাক সহ চালককে আটক করেছে ঘোকসাডাঙ্গা থানার পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গিয়েছে, বুধবার সকালে কারোনা টেস্টের কিট ও ওষুধ নিয়ে ঘোকসাডাঙ্গা স্বাস্থ্যকেন্দ্রের নিজস্ব গাড়ি শিলডাঙ্গা সংলগ্ন এলাকায় শিবিরের উদ্দেশ্যে রওনা দেয়। সেই সময় পুণ্ডিবাড়ি-ফালাকাটা ৩১ নম্বর জাতীয় সড়কে হাসপাতাল মোড় এলাকায় ঘটনাটি ঘটে। জাতীয় সড়কে ওঠার সময় ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটিতে ধাক্কা মারে। এর জেরে স্বাস্থ্যকেন্দ্রের গাড়িটি দুমড়ে মুচড়ে গিয়ে ধান খেতে ঢুকে যায়। অল্পের জন্য রক্ষা পান গাড়িচালক। ঘটনার পরই স্বাস্থ্যকেন্দ্রের গাড়িচালক স্বপন অধিকারীকে উদ্ধার করে ঘোকসাডাঙ্গা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করেন স্থানীয়রা। ঘটনার খবর পেয়ে পৌঁছায় ঘোকসাডাঙ্গা থানার পুলিশ। ট্রাক সহ চালককে নিজেদের হেপাজতে নেয় পুলিশ।

- Advertisement -

চিকিৎসাধীন অবস্থায় ঘোকসাডাঙ্গা স্বাস্থ্যকেন্দ্রের গাড়িচালক স্বপন অধিকারী বলেন, এদিন করোনা টেস্টের নানা কিট ও ওষুধ নিয়ে শিলডাঙ্গা সংলগ্ন এলাকায় শিবিরে যাচ্ছিলাম। জাতীয় সড়কে ওঠার পর কিছু বোঝার আগেই একটি ট্রাক ধাক্কা মারে।’ ঘটনার তদন্ত শুরু হয়েছে বলে জানিয়েছে পুলিশ।