নিয়ন্ত্রণ হারিয়ে পরপর দু’টি গাড়িতে ধাক্কা, নয়ানজুলিতে চালকসহ গাড়ি

903

সামসী: নিয়ন্ত্রণ হারিয়ে পরপর দু’টি গাড়িকে ধাক্কা মেরে সোজা নয়ানজুলিতে পড়ল একটি গাড়ি। ঘটনাটি ঘটেছে শনিবার রাতে মালতীপুর কাশিপাড়ায় ৮১ নম্বর জাতীয় সড়কের পাশে। ঘটনাকে ঘিরে চাঞ্চল‍্য ছড়ায় এলাকায়। পরবর্তীতে স্থানীয় ও দমকলকর্মীদের তৎপরতায় প্রাণে বাঁচলেন গাড়ির চালক।

প্রত‍্যক্ষদর্শী তথা হরিশ্চন্দ্রপুর-২ পঞ্চায়েত সমিতির শিক্ষা কর্মাধ্যক্ষ মনিরুল আলম জানান, ওই গাড়ির চালক মদ‍্যপ অবস্থায় ছিলেন। পরপর দুটি গাড়িকে ধাক্কা মেরে সোজা রাস্তার পাশের নয়ানজুলিতে পড়ে যায়। স্থানীয় ও দমকল কর্মীদের প্রচেষ্টায় চালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। তবে, পুকুর থেকে গাড়ি উদ্ধারের পর আর কোনো যাত্রীকে দেখা যায়নি গাড়িতে।

- Advertisement -

ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে আসেন চাঁচল থানার পুলিশ ও দমকল কর্মীরা। এরপর নয়ানজুলি থেকে গাড়িটি উদ্ধার করেন তাঁরা। পাশাপাশি গাড়ির ভেতর থেকে গুরুতর জখম অবস্থায় গাড়ির চালককে উদ্ধার করা হয়। পরবর্তীতে তাঁকে চিকিৎসার জন্য মালতীপুর গ্রামীন হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অন্যদিকে দুর্ঘটনাগ্রস্থ গাড়িটি উদ্ধার করে থানায় নিয়ে যায় পুলিশ। সম্পূর্ণ ঘটনার তদন্ত করছে পুলিশ।

এক গাড়ি চালক মনিরুলবাবু জানান, মালদা থেকে বাড়ি ফিরছিলেন। তাঁর গাড়িতেও ধাক্কা মারে ওই গাড়িটি। সেই সময় তিনি কোনোরকম প্রাণে বাঁচেন।