ওয়ার্ডের বেহাল দশায় ক্ষুব্ধ নাগরিকদের পথ অবরোধ

কোচবিহার: পুর পরিষেবা মিলছে না। রাস্তা বেহাল, পানীয় জল নেই, বাড়িতে ঢুকছে নিকাশির জল। এরকমই একাধিক সমস্যা নিয়ে এবার আন্দোলনে নামল কোচবিহার শহরের তিন নম্বর ওয়ার্ডের বাসিন্দারা।

রবিবার ওয়ার্ডের অমরতলা চৌপথিতে প্রায় ঘণ্টাখানেক ধরে পথ অবরোধ করেন তাঁরা। রবিবার ছুটির দিন হলেও যানজট দেখা দেয় সেখানে। পরিস্থিতি সামাল দিতে ঘটনাস্থলে পৌঁছান সদর মহকুমাশাসক সঞ্জয় পাল সহ কোতোয়ালি থানার পুলিশ। তাঁদের তরফে ব্যবস্থা গ্রহণের আশ্বাস দেওয়া হলে অবরোধ তুলে নেন ক্ষুব্ধ বাসিন্দারা। সঞ্জয়বাবু বলেন, সমস্যার কথা শুনেছি। বিষয়গুলি নিয়ে পুরসভার সঙ্গে কথা বলব।

- Advertisement -

অবরোধকারীদের অভিযোগ, দীর্ঘদিন থেকে শহরের তিন নম্বর ওয়ার্ডে সরকারি পরিষেবা ঠিকমতো মিলছে না। সেখানকার প্রায় প্রতিটি রাস্তার বেহাল দশা। নিকাশি সংস্কার না হওয়ায় অল্প বৃষ্টিতেই জল ঢুকে পড়ছে বাড়িতে। দুদিন আগের বৃষ্টিতেই রাস্তাগুলিতে হাঁটুজল জমে যায় বলে অভিযোগ।

ওয়ার্ডের বেহাল দশায় ক্ষুব্ধ নাগরিকদের পথ অবরোধ| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India
দুদিন আগেই বৃষ্টির জেরে জল জমে গিয়েছিল ৩ নম্বর ওয়ার্ডে।

পানীয় জল পরিষেবা ঠিকমত মিলছে না বলে অভিযোগ তুলেছেন বাসিন্দারা। বারবার বিষয়গুলি পুরসভাকে জানানো হলেও কোনও কাজ না হওয়ায় এদিন আন্দোলনে নামেন অবরোধকারীরা। স্থানীয় বাসিন্দা মায়া সাহা বলেন, আমরা চাই দ্রুত রাস্তা মেরামত করা হোক। নিকাশি ব্যবস্থাও ঠিক করা উচিত। দাবি না মিটলে ফের আন্দোলনে নামা হবে।