বহিষ্কৃত তৃণমূল কাউন্সিলারকে দলে না ফেরানোর দাবিতে পথ অবরোধ

133

রায়গঞ্জ: রায়গঞ্জ পুরসভার ২৫ নম্বর ওয়ার্ডের বহিষ্কৃত তৃণমূল কংগ্রেসের কাউন্সিলার অসীম অধিকারীকে দলে ফেরানো যাবে না। শনিবার এই দাবিতে দেবিনগর পোস্ট অফিস মোড়ে পথ অবরোধ করে বিক্ষোভে শামিল হলেন তৃণমূল কর্মীরা। ২৫ নম্বর ওয়ার্ড সভাপতি গোপাল বসু-র নেতৃত্বে তৃণমূল কর্মীরা সকাল ৯টা থেকে অবরোধ শুরু করেন। অসীম অধিকারীর দুর্নীতির বিরুদ্ধে সরব হন তাঁরা।

দলীয় কর্মীদের দাবি, ভোটের আগে দলকে বিপদে ফেলে শুভেন্দু অধিকারীর হাত ধরে বিজেপিতে যোগ দেন অসীমবাবু। তাই কোনওমতেই তাঁকে দলে নেওয়া যাবে না। এদিন বিক্ষোভের জেরে বেশ কিছুক্ষণের জন্য রাস্তা অবরুদ্ধ হয়ে পড়ে। জয়েন্ট এন্ট্রান্স-এর পরীক্ষার্থী ও অভিভাবকরাও আটকে পড়েন বিক্ষোভে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় রায়গঞ্জ থানার পুলিশ।

- Advertisement -

বেশ কিছুক্ষণ অবরোধ চলার পর দলের জেলা সভাপতি কানাইয়ালাল আগরওয়াল ফোনে দলীয় কর্মীদের আশ্বস্ত করে জানান, অসীম অধিকারীকে দলে ফেরানোর বিষয়ে কোনও সিদ্ধান্ত নেওয়া হয়নি। ওয়ার্ডের নেতা ও কর্মীদের মতামতকে আগে গুরুত্ব দেওয়া হবে। এরপর অবরোধ তুলে নেন দলীয় কর্মীরা। যদিও এই বিষয়ে অসীম অধিকারীর দাবি, ভোটের আগে ভুল বোঝাবুঝি হয়েছিল। তিনি তৃণমূল নেত্রীর উন্নয়নের সঙ্গে রয়েছেন। যাঁরা আন্দোলন করেছেন তাঁদের অধিকাংশ সিপিএম, কংগ্রেস ও বিজেপি কর্মী। দলে ফেরানোর বিষয়ে তাঁর কিছু জানা নেই।