তুফানগঞ্জে বিদ্যুতের দাবিতে পথ অবরোধ

455

তুফানগঞ্জ: বিদ্যুতের দাবিতে পথ অবরোধ হল তুফানগঞ্জে। সোমবার সন্ধ্যা ৭টা নাগাদ তুফানগঞ্জ-১ ব্লকের চিলাখানা গ্রাম পঞ্চায়েতের কদমতলা এলাকায় পথ অবরোধ করেন স্থানীয়রা। প্রায় ২ ঘন্টা চলে এই অবরোধ। স্থানীয় পঞ্চায়েত সদস্যের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়। শেষ পাওয়া খবরে ঘটনাস্থলে পৌঁছেছে তুফানগঞ্জ থানার পুলিশ।

রবিবার রাতের ঝড়ে চিলাখানা-১ গ্রাম পঞ্চায়েতের বেশকিছু এলাকা ক্ষতিগ্রস্ত হয়। গাছ ও বিদ্যুতের খুঁটি উপড়ে যায়। বিদ্যুৎ দপ্তর এলাকার বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করতে সচেষ্ট হলেও তা সম্পূর্ণ হয়নি। প্রায় তিনদিন পরেও বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক না হওয়ায় ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা। এদিন তাঁরা পথ অবরোধ করে বিক্ষোভ দেখাতে শুরু করে। পথ অবরোধের খবর পেয়ে এলাকায় পৌঁছান স্থানীয় পঞ্চায়েত সদস্য। তিনি স্থানীয়দের সঙ্গে কথা বলে অবরোধ তুলে দেন। এরপর পৌঁছায় তুফানগঞ্জ থানার পুলিশ। পুলিশের সামনে বিদ্যুৎ দপ্তরের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন স্থানীয়রা।

- Advertisement -

স্থানীয় যুবক আকবর আলী, হারুল রহমান জানান, তিনদিন থেকে এলাকায় কোনও বিদ্যুৎ নেই। ঝড়ে বিধ্বস্ত এলাকায় বিদ্যুৎ না থাকায় সমস্যা হচ্ছে। তাই এদিন স্থানীয়রা একত্রিত হয়ে পথ অবরোধ করা হয়। শেষে পঞ্চায়েত সদস্যের আশ্বাসে অবরোধ তুলে নেওয়া হয়। পরে পুলিশ আসে এলাকায়। তাদের কাছেও বিদ্যুৎ দপ্তর নিয়ে অভিযোগ জানানো হয়। বিদ্যুৎ দপ্তর সূত্রের খবর, বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক করতে কাজ চলছে। শীঘ্রই সমস্যা সমাধান হবে।