নাবালকের মৃতদেহ রেখে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের

46

রতুয়া: বাইক দুর্ঘটনায় গৌতম মণ্ডল নামে এক নাবালকের মৃত্যুর ঘটনায় বাইক চালককে গ্রেপ্তারের দাবিতে মৃতদেহ রেখে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ দেখালেন স্থানীয়রা। বৃহস্পতিবার ঘটনাটি ঘটে রতুয়া-১ ব্লকের উত্তর বালুপুর এলাকায়। দীর্ঘক্ষণ অবরোধ চলার পর অবশেষে পুলিশি হস্তক্ষেপে অবরোধ উঠে যায়। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়।

নাবালকের মৃতদেহ রেখে রাজ্য সড়ক অবরোধ করে বিক্ষোভ স্থানীয়দের| Uttarbanga Sambad | Latest Bengali News | বাংলা সংবাদ, বাংলা খবর | Live Breaking News North Bengal | COVID-19 Latest Report From Northbengal West Bengal India

- Advertisement -

প্রসঙ্গত, গত রবিবার কাটিহার জেলার আমদাবাদ থানা এলাকার বাসিন্দা মোহন মণ্ডল, স্ত্রী ছায়াদেবি ও ছেলে গৌতমকে নিয়ে রতুয়ার উত্তর বালুপুরে শ্যালক বিপুল মণ্ডলের বিয়ের অনুষ্ঠানে এসেছিলেন। রবিবার দুপুরে অনুষ্ঠান চলাকালীন গৌতম রাস্তা পারাপারের সময় হরিশ্চন্দ্রপুরের ফতেপুর থেকে রতুয়ার অভিমুখে বেপরোয়া গতিতে আসা একটি বাইক সজোরে ধাক্কা মারে তাকে। আহত অবস্থায় গৌতমকে নিয়ে যাওয়া হয় রতুয়া গ্রামীণ হাসপাতালে। সেখান থেকে তাকে মালদা মেডিকেল কলেজ ও হাসপাতালে রেফার করা হয়। শারীরিক অবস্থার অবনতি হওয়ায় সেখানে থেকে তাকে এসএসকেএম হাসপাতালে পাঠানো হলে বুধবার রাতে চিকিৎসা চলাকালীন গৌতমের মৃত্যু হয়। এদিন মৃতদেহ বাড়ি পৌঁছোতে আত্মীয় পরিজন ও স্থানীয় বাসিন্দারা রতুয়া ভালুকা রাজ্য সড়কে দেহ রেখে বিচারের দাবিতে বিক্ষোভ দেখাতে থাকেন। রাস্তার ওপর কাঠের গুঁড়ি ও টায়ার জ্বালিয়ে বিক্ষোভ দেখান বাসিন্দারা। এদিকে অবরোধের জেরে রাজ্য সড়কে ব্যাপক যানজটের সৃষ্টি হয়। প্রায় তিন ঘণ্টা অবরোধ চলার পর ঘটনাস্থলে পৌঁছায় রতুয়া থানার পুলিশ। পরে পুলিশি আশ্বাসে অবরোধ তুলে নেন স্থানীয়রা। ঘটনার তদন্ত চলছে।