বন্যায় ভেঙেছে রাস্তা, সমস্যায় এলাকাবাসীরা

187

শ্রীবাস মণ্ডল, ফুলবাড়ি: বন্যার জলে রাস্তা ভেঙে মাথাভাঙ্গা-২ ব্লকের ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকায় যাতায়াতে সমস্যা দেখা দিয়েছে। গত বুধবার ডুডুয়া নদীতে বন্যা পরিস্থিতি তৈরি হয়। নদীর জলে প্লাবিত হয় ফুলবাড়ির গ্রাম পঞ্চায়েতের বিভিন্ন এলাকা। মেলারডাঙ্গা ও পূর্ব ফুলবাড়ি বৈষ্ণব পাড়া এলাকার রাস্তা ভেঙে এলাকার মানুষের যাতায়াতে সমস্যা তৈরি হয়েছে। এলাকার মানুষ দ্রুত সমস্যার সমাধান চাইছেন।

মেলারডাঙ্গা এলাকার বাসিন্দা চন্দ্র কুমার দাস, বিক্রমজিৎ সরকার বলেন, এলাকার প্রধান রাস্তার উপর দিয়ে বন্যার জল বয়ে যাওয়ায় রাস্তার বিভিন্ন অংশ ভেঙে গিয়েছে। যার কারণে এলাকার মানুষের যাতায়াতের সমস্যা তৈরি হয়েছে। তাঁরা বলেন, প্রশাসনের তরফ থেকে উদ্যোগ নিয়ে দ্রুত সমস্যার সমাধান করা দরকার।

- Advertisement -

এদিকে পূর্ব ফুলবাড়ি বৈষ্ণবপাড়া এলাকায় রাস্তা ভেঙে যাওয়ায় মানুষের যাতায়াতের সমস্যা তৈরি হয়েছে। ওই রাস্তায় বাইক ও অন্য যানবাহন চলাচল সম্পূর্ণরূপে বন্ধ হয়ে গিয়েছে। বাইক বা অন্য যানবাহন নিয়ে ফুলবাড়ি পুরানো বাজারে যেতে হলে ছাড়ার পাড় দিয়ে কয়েক কিলোমিটার ঘুরে যেতে হচ্ছে।

এলাকার বাসিন্দা সঞ্জয় মণ্ডল, বিনয় বর্মন প্রমূখ বলেন, প্রশাসনের তরফ থেকে বিষয়টি নজর দিয়ে দ্রুত সমাধান করা দরকার। ফুলবাড়ি গ্রাম পঞ্চায়েতের প্রধান ধনঞ্জয় অধিকারী বলেন, রাস্তাগুলোতে যাতে মানুষের যাতায়াতে সমস্যা না হয় তার ব্যবস্থা করা হবে।