খগেশ্বরের সমর্থনে রোড শো তৃণমূলের

58

বেলাকোবা: রাজগঞ্জ বিধানসভা আসনের প্রার্থী খগেশ্বর রায়ের সমর্থনে রবিবার রোড শো করল তৃণমূল কংগ্রেস। এদিন বিকেল সাড়ে তিনটা নাগাদ বেলাকোবার শিকারপুরের বটতলা থেকে মিছিল শুরু হয়। মিছিলটি বেলাকোবা বাজার, বিবেকানন্দ কলোনী, হাসপাতাল মোড় ইত্যাদি এলাকা পরিক্রমা করে। মিছিলে ডিজেও বাজানো হয়।

দলীয় প্রার্থী খগেশ্বর রায়কে পাশে রেখে মিছিলে নেতৃত্ব দেন তৃণমূল কংগ্রেসের রাজগঞ্জ বিধানসভার নির্বাচন কমিটির চেয়ারম্যান কৃষ্ণ দাস। এছাড়া পা মেলান জেলা পরিষদের সভাধিপতি উত্তরা বর্মন, পঞ্চায়েত সমিতির সভাপতি পূর্ণিমা রায় প্রমুখ।

- Advertisement -

এদিন মিছিল থেকে খেলা হবে খেলা হবে, উন্নয়নের খেলা হবে স্লোগান দেন দলের মহিলা কর্মীরা। প্রার্থী খগেশ্বর রায় জানান, বিজেপি নেতারা প্রতিটি নির্বাচনের আগে ভাওতা দেন। তাঁরা মিথ্যা প্রচার করে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা করছেন। জনগণ বিজেপির নির্বাচনি কৌশল সম্পর্কে সচেতন হয়ে গিয়েছেন।

খগেশ্বর বাবুকে ভোট বৈতরণী পার করাতে গুরুদায়িত্ব রয়েছে কৃষ্ণ দাসের ওপর। তিনি বলেন, ‘আমরা জনগণের রায় আগেই ঘোষণা করে দিয়েছি। এদিনের রোড শোতে হাজার হাজার মানুষ পা মিলিয়েছেন। এতেই প্রমাণিত যে আমরা এই কেন্দ্র থেকে জয়ী হব।’