বিজেপি কর্মীদের মারধরের প্রতিবাদে পথ অবরোধ

57

শীতলকুচি: কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শা শুক্রবার কোচবিহারের শীতলকুচি ব্লকের বড় কৈমারিতে শীতলকুচি বিধানসভা আসনের প্রার্থী বরেনচন্দ্র বর্মনের সমর্থনে জনসভা করেন। সেই সভায় আসার পথে ছোটো শালবাড়ি গ্রাম পঞ্চায়েতের বোচাঘাট এলাকায় বিজেপি কর্মীদের আটকে তাঁদের মারধর ও গাড়ি ভাঙচুর করা হয় বলে অভিযোগ। অভিযোগের তির তৃণমূলের দিকে। যদিও ঘাসফুল শিবিরের তরফে অভিযোগ অস্বীকার করা হয়েছে।

এদিকে, মারধরের প্রতিবাদে এদিন মাথাভাঙ্গা-শীতলকুচি রোডের গোঁসাইরহাটে পথ অবরোধ করেন বিজেপি কর্মী-সমর্থকরা। খবর পেয়ে ঘটনাস্থলে যায় শীতলকুচি থানার পুলিশ। আন্দোলনকারীদের সঙ্গে কথা বলে পুলিশ অবরোধ তুলে দেয়।

- Advertisement -

বিজেপির জেডপি ১৮ নম্বর মণ্ডল সভাপতি পবিত্র বর্মন জানান, ভোটের আগে এলাকায় সন্ত্রাস শুরু করেছে তৃণমূল কংগ্রেসের হার্মাদরা। বিষয়টি জানানোর পরও পুলিশ ঘটনাস্থলে যায়নি। তাই তাঁরা পথ অবরোধ করে ঘটনার প্রতিবাদ জানাচ্ছেন।

তবে তৃণমূল কংগ্রেসের সংখ্যালঘু সেলের শীতলকুচি ব্লক সভাপতি জাকির হোসেন মিয়াঁর বক্তব্য, তৃণমূলের কর্মী- সমর্থকরা রাস্তায় ভোটের প্রচার করছিলেন। সেসময় তাঁদের ওপর হামলা চালায় বিজেপির হার্মাদ বাহিনী। অমিত শার সভায় মাঠ ভরাতে না পেরে বিজেপি নেতারা এখন পথ অবরোধের নাটক করছেন।

এদিকে, শীতলকুচি থানার তরফে জানানো হয়েছে, এদিন বিকেল পর্যন্ত কোনও লিখিত অভিযোগ দায়ের হয়নি। তবে পুলিশ ঘটনাটি খতিয়ে দেখছে।