পুলিশের নাকের ডগায় পেট্রোল পাম্পে ডাকাতি

88

চাকুলিয়া: কানকি পুলিশ ফাঁড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে এক পেট্রোল পাম্পে ডাকাতির ঘটনায় আতঙ্ক ছড়াল চাকুলিয়ার নয়ানগর এলাকায়। অভিযোগ, শনিবার ভোরে ১০-১২ জন দুষ্কৃতী আগ্নেয়াস্ত্র নিয়ে ওই পাম্পে আক্রমণ করে। ম্যানেজার আব্দুল মাতিন, সেলস ম্যান অখিলচন্দ্র সরকার ও মানিক মজুমদার নামে পাম্পের তিনকর্মী দুষ্কৃতীদের হামলায় গুরুতর জখম হয়েছেন। নগদ টাকা লুটের পাশাপাশি অফিসের বেশ কিছু জিনিস পত্র লন্ডভন্ড করেছে দুষ্কৃতীরা।

পাম্পের কর্মীরা জানিয়েছেন, শনিবারের ঘটনা নিয়ে এই পেট্রোল পাম্পে পর পর তিনবার ডাকাতির ঘটনা ঘটল। পাম্প কর্তৃপক্ষের দাবি, আগের ঘটনাতেও পুলিশে অভিযোগ দায়ের করা হয়েছিল। এমনকি ভিডিও ফুটেজও দেওয়া হয়েছিল। অথচ চাকুলিয়া থানার পুলিশ সেই ঘটনার কোনও কিনারা করতে পারেনি।  অখিলচন্দ্র সরকার নামে পাম্পের এক কর্মী জানান, ১০ থেকে ১২ জন দুষ্কৃতী তান্ডব চালিয়েছে। প্রত্যেকের হাতে আগ্নেয়াস্ত্র ছিল। ম্যানেজার আব্দুল মাতিন জানিয়েছেন, চাকুলিয়া থানায় অভিযোগ জানানো হয়েছে।

- Advertisement -

এবিষয়ে চাকুলিয়া থানার পুলিশ জানিয়েছে, আগের দুটি ঘটনায় দুষ্কৃতীদের গ্রেপ্তার করে জেল হেপাজতে পাঠানো হয়েছিল। এবারের ঘটনার তদন্ত শুরু হয়েছে।