বানচাল ডাকাতির ছক, আগ্নেয়াস্ত্র সহ ধৃত ৫

143

গঙ্গারামপুর: ভোটের মুখে বড়সড় ডাকাতির ছক বানচাল করল গঙ্গারামপুর থানার পুলিশ। ডাকাত দলের ৫ জনকে গ্রেপ্তার সহ একটি আগ্নেয়াস্ত্র, এক রাউন্ড গুলি, ডাকাতির কাজে ব্যবহৃত একাধিক সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। বৃহস্পতিবার ধৃতদের গঙ্গারামপুর মহকুমা আদালতে পাঠানো হয়েছে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ধৃতরা গঙ্গারামপুর থানার পুরাণপাড়ার বেলাল মিয়াঁ(২৭), কালদিঘি হাসপাতাল পাড়ার সঞ্জয় সরকার(২৬), সুকদেবপুর পাড়ার গোপাল রায়(২২), সুনীল ধর(৫৪) ও মালদা জেলার হবিবপুর থানার ঋষিপুরের মঙ্গল মণ্ডল(৩৪)।

পুলিশ সূত্রে খবর, বুধবার গভীর রাতে ৭ জনের এক দল ডাকাতির উদ্দেশ্যে গঙ্গারামপুর থানার ইন্দ্রনারায়ণপুর শ্মশান এলাকায় জমায়েত হয়। ডাকাতির ছক কষার আগেই গঙ্গারামপুর থানার আইসি পূর্নেন্দু কুমার কুন্ডুর নেতৃত্বে বিশাল পুলিশ বাহিনী ইন্দ্রনারায়ণপুর শ্মশান এলাকা ঘিরে ফেলা হয়। সেসময় গঙ্গারামপুর থানার পুলিশ অভিযান চালিয়ে ৫ জনকে গ্রেপ্তার করলেও ২ জন পালিয়ে যেতে সক্ষম হয়।

- Advertisement -

এবিষয়ে গঙ্গারামপুর থানার আইসি পূর্নেন্দু কুমার কুন্ডু বলেন, ‘গতকাল রাত ১১টা নাগাদ আমরা গোপন সূত্রে খবর পাই বেশ কয়েকজন সন্দেহজনক ভাবে ডাকাতির উদ্দেশ্যে গঙ্গারামপুর শহরের কলেজ ও শ্মশান এলাকায় জমায়েত হয়েছে। খবর পেয়ে আমরা কলেজ ও শ্মশান এলাকায় অভিযান চালাই। পাঁচজনকে গ্রেপ্তার করা হয়। দুই জন পালিয়ে য়ায়। ধৃতদের জিজ্ঞাসা করে আমরা জানতে পারি শহরের তারা কোথায় ডাকাতির জন্য জমায়েত হয়েছিল।’