হারের দায় নিয়ে বার্তা রোনাল্ডোর

ম্যাঞ্চস্টার : ক্লাবের ইতিহাসে চিরপ্রতিদ্বন্দ্বীর কাছে সবচেয়ে বড় হার। তাও আবার ঘরের মাঠে।

লিভারপুলের কাছে ০-৫ গোলে হারের পর সমর্থকদের উষ্মার সামনে গোটা ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। কোচ থেকে ফুটবলার, সবার পারফরমেন্স নিয়ে চলছে কাঁটাছেড়া। এমন পরিস্থিতিতে হারের দায় ফুটবলারদেরই নিতে হবে বলে বার্তা ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর।

- Advertisement -

একে বড় হার। তার ওপর গোল বাতিল। এমনকি মাথা গরম করে হলুদ কার্ডও দেখেছেন। সবমিলিয়ে রবিবার বেশ খারাপই গিয়েছে রোনাল্ডোর। কিন্তু ম্যাচ শেষে সমর্থকদের উদ্দ্যেশ্যে বার্তা দিতে ভোলেননি এই পর্তুগিজ মহাতারকা। সোশ্যাল মিডিয়ায় তাঁর পোস্ট, মাঝে মাঝে আমরা প্রত্যাশিত ফল পাই না। সবসময় আমাদের পছন্দের স্কোর হয় না। তবে দায়টা আমাদের, শুধুমাত্র আমাদের ওপর। কারণ এক্ষেত্রে অন্যকে দোষ দেওয়া যায় না। সমর্থকদের ধন্যবাদ জানিয়ে তিনি লেখেন, আমাদের সমর্থকরা দারুণভাবে সমর্থন জানান। এর থেকে অনেকটাই ভালো ফল তাঁদের প্রাপ্য। সময় এসেছে তাঁদের প্রত্যাশা পূরণ করার। এখনই ঘুরে দাঁড়াতে হবে।

রেড ক্লাসিকোয় ইউনাইটেডের দুই ডিফেন্ডার লুক শ এবং হ্যারি ম্যাগুইরের পারফরমেন্স নিয়ে প্রশ্ন রয়েছে। তবে খারাপ খেলার কথা মেনে নিয়েছেন তাঁরা। দুই তারকার মুখেই রোনাল্ডোর বার্তার সুর। ক্লাবের ওয়েবসাইটকে দেওয়া সাক্ষাৎকারে শ বলেন, এই ফল হতাশাজনক। ফুটবল দলগত খেলা। আমরা দল হিসেবেই হেরেছি। তবে একই সঙ্গে ব্যক্তিগতভাবেও আজ রাতের কিছু কাজের দায় আমাদের নিতে হবে। সত্যি বলতে আমি নিজের সেরা ফর্মে ছিলাম না। হয়তো শেষ কয়েক সপ্তাহ এভাবেই চলছে। আমাকে বিষয়টি ভেবে দেখতে হবে। অন্যদিকে, সমর্থকদের কাছে ক্ষমা চেয়েছেন মাগুইর।