নির্বাচনি প্রচারে হেলাপাকড়িতে সংযুক্ত মোর্চার প্রার্থী

71

হেলাপাকড়ি, ২৩ মার্চঃ মঙ্গলবার হেলাপাকড়ি হাটে নির্বাচনি প্রচার সারলেন ময়নাগুড়ি বিধানসভা কেন্দ্রের সংযুক্ত মোর্চার আরএসপি প্রার্থী নরেশচন্দ্র রায়। জাতীয় কংগ্রেসের পদমতি-২ অঞ্চল কার্যালয়ের সামনে থেকে প্রচার শুরু করা হয়। সংযুক্ত মোর্চার স্থানীয় নেতা কর্মীদের সঙ্গে নিয়ে হেলাপাকড়ি হাটের অলিগলিতে, দোকানে গিয়ে ব্যবসায়ীদের সঙ্গে কথা বলেন। হাটে আসা ক্রেতাদের সঙ্গেও কথা বলেন। রাজ্যে স্বচ্ছ সরকার গড়তে সকলের কাছে ভোট প্রার্থনা করেন তিনি।

প্রার্থীর সঙ্গে জাতীয় কংগ্রেসের ময়নাগুড়ি-২ নম্বর ব্লক সভাপতি মহম্মদ নূর-এবনে- সালাউদ্দিন আহমেদ, আরএসপি নেতা রমেশচন্দ্র রায়, সিপিএমের ময়নাগুড়ি দক্ষিণ এরিয়া কমিটির সম্পাদক ভূপতিমোহন সেন, জেলা সম্পাদক মন্ডলীর সদস্য হরিহর রায়বসুনিয়া, বিজয়বন্ধু মজুমদার প্রমুখ প্রচার কর্মসূচিতে ছিলেন। সংযুক্ত মোর্চার স্থানীয় কর্মীরা প্রার্থীকে সাথে নিয়ে এদিন দিনভর অঞ্চলের বিভিন্ন এলাকায় গিয়ে বাড়িতে বাড়িতে ভোট প্রচার করেন।

- Advertisement -

প্রার্থী নরেশচন্দ্র রায় বলেন, ভোট প্রচারে গিয়ে প্রথমে মানুষের কাছে ন্যায্য অধিকার আদায়ের কথা তুলে ধরছি। গত দশ বছরে সাধারণ মানুষের স্বাধীনভাবে ভোট দেওয়ার কোনও অধিকার ছিল না। মানুষের গণতান্ত্রিক সমস্ত অধিকার ফেরাতে রাজ্যে স্বচ্ছ ভাবমূর্তির সরকার গড়তে সংযুক্ত মোর্চার প্রার্থী হিসেবে ভোট প্রার্থনা করছি। কেন্দ্র ও রাজ্য উভয় সরকারের প্রতি মানুষের মধ্যে যে অনীহা দেখা যাচ্ছে, তাতে সংযুক্ত মোর্চার প্রতি মানুষের যথেষ্ট সমর্থন মিলছে। প্রচারে সারা মিলছে। আর তাই জয়ের ব্যপারে পুর্ণ আশা জোগাচ্ছে।