কৃষি আইন নিয়ে সচিন, শাস্ত্রীর টুইট

NOIDA, INDIA MARCH 25: Former Indian cricket player Sachin Tendulkar at India Today Group office in Noida.(Photo by Parveen Negi/India Today Group/Getty Images)

মুম্বই : তিন নতুন কৃষি আইন নিয়ে টুইট করলেন সচিন তেন্ডুলকার, রবি শাস্ত্রী, শিখর ধাওয়ানরা। কৃষকদের আন্দোলন নিয়ে কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে ভুয়ো তথ্য ছড়ানো হচ্ছে বলে মনে করছেন তাঁরা। প্রত্যেকেই টুইটে ইন্ডিয়া টুগেদার এবং ইন্ডিয়া অ্যাগেনস্ট প্রোপাগান্ডা হ্যাশট্যাগ ব্যবহার করেছেন।

 

- Advertisement -

এই তিন বিলের বিরুদ্ধে কৃষকদের আন্দোলন নিয়ে টুইটারে সরব হয়েছেন রিহানা, গ্রেটা থুনবার্গের মতো আন্তর্জাতিক ব্যক্তিত্বরা। যার জবাবে সচিনের টুইট, ভারতের সার্বভৌমত্ব কোনওভাবেই ক্ষুন্ন করা যাবে না। বাইরে থেকে ভারতের নিজস্ব বিষয়ে মত দেওয়া যাবে না। ভারতীয়রা ভারতকে জানে এবং তারাই দেশের বিষয়ে সিদ্ধান্ত নেবেন। এটা দেশ হিসেবে এক থাকার সময়।

রবি শাস্ত্রী লিখেছেন, ভারতের অর্থনীতিতে কৃষি অত্যন্ত গুরুত্বপূর্ণ অংশ। কৃষকরা দেশের মেরুদন্ড। এটা দেশের আভ্যন্তরীন বিষয়। আমার বিশ্বাস আলোচনার মাধ্যমে সমাধানের রাস্তা বের হবে। জয় হিন্দ। পাশাপাশি শিখর ধাওয়ানের টুইট, দেশের মঙ্গলের জন্য সমাধানসূত্র বের করা প্রয়োজন। সবাইকে একসঙ্গে আরও ভালো ও উজ্জ্বল ভবিষ্যতের দিকে এগিয়ে যেতে হবে।