থাইল্যান্ড ওপেনের শুরুতেই বিপত্তি, করোনায় আক্রান্ত সাইনা

92

হায়দরাবাদ: ফের করোনায় আক্রান্ত হলেন ভারতের তারকা ব্যাডমিন্টন খেলোয়াড় সাইনা নেহওয়াল। একইসঙ্গে করোনা রিপোর্ট পজিটিভ এসেছে এস প্রণয়েরও। থাইল্যান্ড ওপেন খেলতে গিয়ে তাঁরা করোনায় আক্রান্ত হয়েছেন বলে মনে করা হচ্ছে।

মঙ্গলবার থেকেই থাইল্যান্ড ওপেন শুরু হওয়ার কথা ছিল। কিন্তু শুরুতেই ঘটে গেল বিপত্তি। সাইনা টুইট করে জানান, এখনও রিপোর্ট পাননি। তাঁকে মৌখিক ভাবে জানানো হয়েছে, যে তিনি করোনায় আক্রান্ত হয়েছেন।

- Advertisement -

সোমবার তৃতীয় বারের জন্য করোনা পরীক্ষা করা হয় সাইনাদের। মঙ্গলবার ওয়ার্ম আপ ম্যাচের আগে সাইনাকে জানানো হয়, তাঁর করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। পাঁচ ঘণ্টার মধ্যে রিপোর্ট আসার নিয়ম বলে জানিয়েছেন সাইনা। ১০ দিনের জন্য ব্যাংকক হাসপাতালে কোয়ারান্টিনে থাকবেন সাইনা ও প্রণয়। এর জেরে টুর্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তাঁরা। যদিও এখনও রিপোর্ট না আসায় ধোঁয়াশা কাটেনি সাইনার।

এর আগেও করোনায় আক্রান্ত হয়েছিলেন সাইনা। সেবার তাঁর সঙ্গে করোনা পজিটিভ ছিলেন তাঁর স্বামী, ব্যাডমিন্টন খেলোয়াড় পারুপল্লি কাশ্যপও। এবার তিনি আক্রান্ত না হলেও সাইনার সঙ্গে থাকার জন্য তাঁকেও কোয়ারান্টিনে পাঠানো হয়েছে এবং টুর্নামেন্ট থেকে ছিটকে গিয়েছেন তিনিও। সাইনারা বেরিয়ে গেলেও ভারতীয় দলের বাকিদের টুর্নামেন্ট খেলতে কোনও বাধা নেই বলেই জানা গিয়েছে।