আগামী মাসেই তুরস্কের শুটিং ফ্লোরে সলমন-ক্যাটরিনার ‘টাইগার ৩’

110
ছবি সংগৃহীত

মুম্বই:খুব শীঘ্রই বড় পর্দায় আসতে চলেছে সলমন-ক্যাটরিনা অভিনীত টাইগার ছবির তৃতীয় পর্ব। আগামী মাসেই তুরস্কে শুটিং শুরু করতে চলেছেন তাঁরা।
করোনার কারণে মনীষ শর্মা পরিচালিত এই ছবির শুটিংয়ে বেশ কিছু পরিবর্তন আনতে হয়েছে। প্রথমে ঠিক ছিল আরব আমিরশাহিতে এই ছবির শুট হবে কিন্তু বর্তমানে তা বদলে শুটিং শুরু হচ্ছে তুরস্কের ইস্তানবুলে।
একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ছবির প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়েছে গত বছর ডিসেম্বর মাসেই। করোনা সংক্রমণের সংখ্যা বৃদ্ধি পাওয়ায় আরবে শুটিং শুরু হতে দেরি হচ্ছিল। কিন্তু ছবির প্রযোজক আদিত্য চোপড়া নির্ধারিত সময়েই শুটিং শেষ করতে চাইছেন। সেই কারণেই মার্চ মাসে ইস্তানবুলে শুরু হতে চলেছে টাইগার-৩ এর শুটিং। ইতিমধ্যেই প্রযোজনা সংস্থার একটি টিম তুরস্কে পৌঁছে গিয়েছে।
একদিকে বর্তমানে ‘অন্তিম: দ্য ফাইনাল ট্রুথ’ ছবির শুটিং করছেন সলমন। সেই ছবিতে রয়েছেন আয়ুষ শর্মা, প্রজ্ঞা জয়সওয়াল ও মহিমা মাকওয়ানার মতো তারকারা। এরপরেই ‘রাধে: ইয়োর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবিতে দেখা যাবে দাবাং খানকে। ক্যাট বর্তমানে ব্যস্ত রয়েছেন সিদ্ধান্ত চতুর্বেদী ও ঈশান খট্টরের সঙ্গে তাঁর পরবর্তী ছবি ‘ফোন বুথ’ নিয়ে।