বাগডোগরার সূর্যনগরে স্যানিটাইজেশন

249

বাগডোগরা: বাগডোগরা সূর্যনগরকে কনটেনমেন্ট জোন করা হল। পাশাপাশি স্যানিটাইজ করা হল এলাকা। বৃহস্পতিবার গ্রাম পঞ্চায়েতের তরফে এলাকা স্যানিটাইজ করা হয়। সেই সঙ্গে সংক্রামিত ব্যক্তির বাড়ির সামনে এবং পিছনে বাঁশ দিয়ে বেঁধে ব্যারিকেড করে দেওয়া হয়।

জানা গিয়েছে, গত বুধবার যে ব্যক্তি করোনায় সংক্রামিত হয়েছেন তাঁর ছেলে বাগডোগরা বায়ুসেনা বিভাগে কাজ করেন। সূর্যনগরে নিজের বাড়িতেই থাকতেন ছেলে। সংক্রামিত ব্যক্তি থাকতেন বাগডোগরা রেল কলোনির এক ব্যক্তির বাড়িতে। দিনের অধিকাংশ সময় কাটাতেন স্টেশন মোড়ের একটি মাংসের দোকানে। রেল কলোনির যে বাড়িতে থাকতেন সেই বাড়ির এক সদস্যেরও কয়েকদিন ধরে জ্বর হয়েছে। তবে তিনি এখনও পর্যন্ত লালা পরীক্ষা করাননি। কেন তিনি পরীক্ষা করাননি তা নিয়ে যেমন প্রশ্ন উঠেছে, তেমনি যে সকল ব্যক্তি তাঁদের সংস্পর্শে এসেছেন তাঁরা আতঙ্কে রয়েছেন।

- Advertisement -

প্রসঙ্গত, লোয়ার বাগডোগরা গ্রাম পঞ্চায়েতের প্রধান বিভা বিশ্বকর্মার নিজের পাড়া সূর্যনগরে করোনা সংক্রমিতের হদিস মেলায় বাগডোগরা এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়েছে।

এদিন বিডিও বাপি ধর, প্রধান বিভা বিশ্বকর্মা, উপপ্রধান গৌতম ঘোষ প্রমুখ করোনা সংক্রামতিরে বাড়ি এবং সংলগ্ন এলাকা পরিদর্শন করেন। বিডিও বলেন, করোনা সংক্রামিত ওই ব্যক্তির কোনো ট্র্যাভেল হিস্ট্রি নেই। তার ছেলেকেও লালা পরীক্ষার জন্য পাঠানো হয়েছে। সংক্রামিত ব্যক্তি যে বাড়িতে থাকতেন এবং যাঁরা তাঁর সংস্পর্শে এসেছেন তাঁদের চিহ্নিত করে পরীক্ষা করানোরও পরামর্শ দিয়েছেন তিনি।