গ্রামীণ হাসপাতালে স্যানিটাইজার, মাস্ক বিলি

62

গাজোল: কমিউনিটি ডেভেলপমেন্ট প্রোগ্রামের অধীনে গাজোল ব্লকের দুটি গ্রামীণ হাসপাতালকে বিভিন্ন ধরনের সামগ্রী দিল ফারাক্কা রায়গঞ্জ হাইওয়ে লিমিটেড এবং কিউব রুট ফাউন্ডেশন। শুক্রবার দুই হাসপাতাল কর্তৃপক্ষের হাতে তুলে দেওয়া হয় প্রচুর পরিমাণে স্যানিটাইজার, ফেসশিল্ড, মাস্ক এবং গ্লাভস। আগামী দিনে প্রথমসারির করোনাযোদ্ধা হিসেবে পুলিশকর্মী এবং সাংবাদিকদের হাতেও এই ধরনের সামগ্রী তুলে দেওয়া হবে বলে জানিয়েছে ফারাক্কা রায়গঞ্জ হাইওয়ে লিমিটেড কর্তৃপক্ষ। এদিন গাজোলের বাকসরাই টোল প্লাজা ক্যাম্পাসে একটি অনাড়ম্বর অনুষ্ঠানের মধ্য দিয়ে এই সামগ্রী তুলে দেওয়া হয়। এদিনের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ প্রবীর কুমার দাস, গাজোল গ্রামীণ হাসপাতালের সুপার ডাঃ অঞ্জন রায়, ফারাক্কা রায়গঞ্জ হাইওয়ে লিমিটেডের প্রজেক্ট ম্যানেজার মনোজ কুমার তিওয়ারি, টোল প্লাজার পরিবেশ এবং সামাজিক সুরক্ষা আধিকারিক অভিষেক আচার্য, টোল ম্যানেজার বিপ্লব কুমার রায় সহ অন্যান্যরা।

প্রজেক্ট ম্যানেজার মনোজ কুমার তিওয়ারি জানান, প্রথমসারির করোনাযোদ্ধা হিসেবে যাঁরা কাজ করছেন তাঁদের পাশে দাঁড়ানোর চেষ্টা করা হচ্ছে। জাতীয় সড়কের পাশে হাসপাতালগুলোকে স্যানিটাইজার, ফেসশিল্ড, মাস্ক এবং হ্যান্ড গ্লাভস দেওয়া হচ্ছে। পুলিশ, সংবাদকর্মীদেরও এই সামগ্রী দেওয়া হবে। পাশাপাশি, চালকদের হাতেও মাস্ক তুলে দেওয়া হবে।

- Advertisement -

গাজোল ব্লক স্বাস্থ্য আধিকারিক ডাঃ প্রবীর কুমার দাস এবং গজল গ্রামীণ হাসপাতালের সুপার ডাঃ অঞ্জন রায় জানান, ফারাক্কা রায়গঞ্জ হাইওয়ে লিমিটেডের তরফে এদিন যে সমস্ত জিনিস প্রদান করা হল তাতে দারুণভাবে উপকৃত হবেন তাঁরা।