ফুসফুসে ক্যান্সার অভিনেতা সঞ্জয় দত্তের, আমেরিকা যাচ্ছেন চিকিৎসার জন্য

1270

মুম্বই: ফুসফুসে ক্যান্সার ধরা পড়ল অভিনেতা সঞ্জয় দত্তের। তৃতীয় পর্যায়ের ক্যান্সার ধরা পড়েছে। চিকিৎসার জন্য তিনি আমেরিকায় যেতে পারেন।

উল্লেখ্য,গত রবিবার বুকে ব্যথা ও শ্বাসকষ্ট নিয়ে মুম্বইয়ের লীলাবতী হাসপাতালে ভর্তি হন অভিনেতা সঞ্জয় দত্ত। সে সময় জানাগিয়েছিল, অক্সিজেন স্যাচুরেশনে সমস্যা রয়েছে। কিন্তু, করোনা আক্রান্ত হন নি। এই খবরে অনেকটাই স্বস্তিতে ছিলেন সঞ্জয় দত্তের পরিবারসহ অভিনেতার ভক্তরা। কিন্তু মঙ্গলবার সন্ধ্যায় সঞ্জয় দত্তের এক টুইটে আকাশ ভেঙ্গে পড়ল। উদ্বেগে বলিউড মহল।

- Advertisement -

মঙ্গলবার টুইট করে সঞ্জয় জানান, “প্রিয় বন্ধুরা, আমি কিছু দিনের জন্য কাজ থেকে বিরতি নিচ্ছি চিকিৎসার কারণে। আমার পরিবার, আমার বন্ধু-বান্ধব সবাই আমার সঙ্গে রয়েছে। আমি সবাইকে বলব, অকারণে চিন্তা করবেন না। কোনও রকম জল্পনাকেও গুরুত্ব দেবেন না। খুব তাড়াতাড়ি ফিরে আসব!”

https://twitter.com/duttsanjay/status/1293142626850336775?s=20

শরীরে অক্সিজেনের মাত্রা কমতে থাকায় পরিবারের তরফে সঞ্জয় দত্তকে গত রবিবার হাসপাতালে নিয়ে যাওয়া হয়। লীলাবতী হাসপাতালের চিকিৎসক জলিল পার্কারের তত্ত্বাবধানে ভর্তি হন সঞ্জয় দত্ত। করোনা ধরা না পড়লেও মেডিক্যাল চেকআপ হয় অভিনেতার। আর তারপরেই ফুসফুসে ক্যান্সারের খোঁজ মেলে।