রাজ্যে ফ্যাসিস্ট সরকার চলছে, তোপ সায়ন্তনের

315

গঙ্গারামপুর: গঙ্গারামপুরে আইনশৃঙ্খলা ভেঙে পড়েছে। বৃহস্পতিবার মৃত বুথ সভাপতির বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের সঙ্গে দেখা করে একথা বললেন বিজেপি নেতা সায়ন্তন বসু। বুধবার গঙ্গারামপুর থানার সুকদেবপুর শালবাড়ি এলাকা থেকে কুশমন্ডি বিধানসভার ১৬৬ নম্বর বুথের বিজেপি সভাপতি স্বাধীন রায়ের রহস্যমৃত্যু হয়। ঘটনার পর মৃতের পরিবার ও বিজেপির পক্ষ থেকে খুনের অভিযোগ তোলা হয়।

গতকালই গঙ্গারামপুর থানার পুলিশ মৃতদেহটি উদ্ধার করে। রাতেই ময়নাতদন্ত করা হয়। এদিন সকালে মৃতের বাড়িতে যান বিজেপি নেতা সায়ন্তন বসু। তার সঙ্গে ছিলেন বালুরঘাটের সাংসদ সুকান্ত মজুমদার, বিজেপির জেলা সভাপতি বিনয় বর্মন, প্রাক্তন সভাপতি শুভেন্দু সরকার সহ একাধিক জেলা নেতা। পরিবারের সঙ্গে দেখা করে যাবতীয় বিষয়ে খোঁজখবর নেন বিজেপি নেতারা। বিজেপি নেতাদের কাছে পেয়ে কান্নায় ভেঙে পড়ে মৃতের পরিবার।

- Advertisement -

বিজেপি নেতা সায়ন্তন বসুর অভিযোগন, আমাদের কর্মীকে তৃণমূলী কায়দায় খুন করা হয়েছে। এবিষয়ে খোঁজ নিতে ও পরিবারের পাশে দাঁড়াতে এসেছি। একটা স্বৈরাচারী ফ্যাসিস্ট সরকার চলছে। এমন কোনওদিন নেই, যেদিন আমাদের পার্টির কার্যকর্তারা খুন হচ্ছেন না। রাজনৈতিক কারণ ছাড়া আমরা অন্য কোনও কারণ খুঁজে পাচ্ছি না। রাতে ময়নাতদন্ত করা হয়েছে, যা বেআইনি। সকালে তড়িঘড়ি দেহ দাহও করে দেওয়া হয়। পুরোটাই মধ্যেই ষড়যন্ত্র রয়েছে। গঙ্গারামপুরের আইনশৃঙ্খলা বলে কিছু নেই বলে দাবি করেন সায়ন্তনবাবু।