তৃণমূল ‘ভ্যাকসিন চোর’, কটাক্ষ সায়ন্তনের

201

ঘোকসাডাঙ্গা: চাল, ত্রিপল, আমপানের টাকা চুরির পর এবার কেন্দ্র থেকে পাঠানো করোনা ভ্যাকসিনও চুরি করছেন তৃণমূল কংগ্রেসের নেতা-কর্মীরা। শনিবার মাথাভাঙ্গা ২ ব্লকের কুশিয়ারবাড়িতে আয়োজিত একটি পথসভায় এমনই অভিযোগ করেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু। পাশাপাশি এদিন তিনি ‘ভাইপো’কে গোরু চোর বলেও কটাক্ষ করেন।

সামনেই বিধানসভা নির্বাচন। তবে ভোটের দিনক্ষণ এখনও ঘোষণা করেনি নির্বাচন কমিশন। কিন্তু বসে নেই বিজেপি-তৃণমূল নেতারা। ভোটের সূচি ঘোষণার আগেই শাসক-বিরোধী উভয়ই জোরকদমে ভোটের প্রস্তুতি শুরু করে দিয়েছে।

- Advertisement -

শনিবার মাথাভাঙ্গা ২ ব্লকের লতাপাতা গ্রাম পঞ্চায়েতের কুশিয়ারবাড়ি হলেশ্বর উচ্চ বিদ্যালয়ের মাঠে নেতাজি জন্মজয়ন্তী তথা ‘পরাক্রম দিবস’ উপলক্ষ্যে পথসভার আয়োজন করে বিজেপির কিষান মোর্চার ৫ নম্বর মণ্ডল কমিটি। পথসভায় উপস্থিত ছিলেন বিজেপির রাজ্য সাধারণ সম্পাদক সায়ন্তন বসু, কোচবিহার জেলা সভাপতি মালতী রাভা, জেলা সম্পাদক সুশীল বর্মন, জেলা সহ সভাপতি প্রতাপ সরকার, সদ্য তৃণমূল থেকে আসা বিধায়ক মিহির গোস্বামী সহ অন্যরা।

এদিনের পথসভায় সায়ন্তন বসু মমতা বন্দ্যোপাধ্যায় এবং ‘ভাইপো’কে তোপ দাগেন। তিনি বলেন, ‘চুরির টাকায়  ভাইপো কোটিপতি।‘ এমনকি ‘ভাইপো‘কে গোরুচোর বলেও কটাক্ষ করেন তিনি। সায়ন্তনবাবুর দাবি, কেন্দ্রীয় সরকার করোনার ভ্যাকসিন বিভিন্ন রাজ্যে পাঠিয়েছে। স্বাস্থ্যকর্মী, পুলিশকর্মী সহ যাঁরা সামনে থেকে করোনার বিরুদ্ধে লড়াই করেছেন তাঁদের জন্য। কিন্তু তৃণমূলের বিধায়ক, নেতারা সেই ভ্যাকসিন চুরি করে আগে নিজেরাই নিচ্ছেন।