স্কুল ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধার

273

বিশ্বজিৎ সরকার, রায়গঞ্জঃ এক ছাত্রীর ঝুলন্ত মৃতদেহ উদ্ধারের ঘটনায় ব্যাপক চাঞ্চল্য ছড়াল হেমতাবাদ থানার ভোগ্ৰাম এলাকায়। পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। এদিন বিকেলে মৃতদেহ ময়নাতদন্তের পর পরিবারের হাতে তুলে দেয় রায়গঞ্জ থানার পুলিশ। পুলিশ সূত্রে জানা গিয়েছে মৃত ওই কিশোরীর নাম পূজা রায় (১৫) স্থানীয় হাই স্কুলের নবম শ্রেণির ছাত্রী।

মৃত কিশোরীর বাবা প্রকাশ রায় বলেন, ‘আমার স্ত্রী শ্বশুরবাড়িতে গিয়েছিল। বাড়িতে একাই ছিল মেয়ে। মাঠ থেকে কাজ করে এসে দেখি শোয়ার ঘরের দরজা বন্ধ। একাধিকবার ডাকাডাকি করেও সাড়া পায়নি এরপর জানালা ভেঙে দেখি গলায় ওড়না পেঁচিয়ে ঝুলছে।’ পুলিশ এসে মৃতদেহ দরজা ভেঙে মৃতদেহ উদ্ধার করে রায়গঞ্জ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়। তদন্ত শুরু করেছে হেমতাবাদ থানার পুলিশ।

- Advertisement -

হেমতাবাদ থানার পুলিশ আধিকারিক বলেন, একটি অস্বাভাবিক মৃত্যুর মামলা রুজু করে তদন্ত শুরু করা হয়েছে। এদিন সন্ধ্যা সাতটা নাগাদ রায়গঞ্জ শহরের শ্মশান কলোনি এলাকায় বিদ্যুৎ চুল্লিতে ওই কিশোরীর মৃতদেহ সৎকার করে। তাদের বক্তব্য, এলাকায় শ্মশান ঘাট কুলিক নদীর জলে ডুবে গিয়েছে। তাই বাধ্য হয়ে শ্মশান কলোনি এলাকায় শেষকৃত্য সম্পন্ন করা হল।