করোনা রুখতে সচেতনতামূলক প্রচার মহকুমা শাসকের

56

তুফানগঞ্জ: তুফানগঞ্জ শহরে করোনাবিধি মানা হচ্ছে কি না তা দেখতে বৃহস্পতিবার রাস্তায় নামলেন স্বয়ং মহকুমা শাসক কৌশিক সিনহা। সঙ্গে ছিল পুলিশ বাহিনীও। কে মাস্ক পড়ে রয়েছেন, আর কে পড়েননি সেই ব্যাপারে লক্ষ্য রেখে তদারকি করেন তিনি। এদিনের অভিযানে পুলিশ ইতিমধ্যে ৩৫ জনকে জাতীয় বিপর্যয় মোকাবিলা আইন অনুযায়ী আটক করেছে।

এদিনের মহকুমা শাসক ও পুলিশের ভূমিকা নিয়ে সাধুবাদ জানিয়েছেন বিভিন্ন স্তরের মানুষ। এদিন সন্ধ্যা পর্যন্ত তুফানগঞ্জ শহরের বিভিন্ন পাড়া ও মোড়ে অভিযানে নামেন মহকুমা শাসক ও পুলিশ। তবে, এ বিষয়ে তুফানগঞ্জের মহকুমা শাসক কৌশিক সিনহা কোনও মন্তব্য করতে চাননি।

- Advertisement -

কোচবিহার জেলার পুলিশ সুপার দেবাশীষ ধর জানান, করোনা পরিস্থিতি মোকাবিলা করতে বিভিন্ন চেষ্টা চালিয়ে যাওয়া হচ্ছে।। পুলিশ তার ভূমিকা পালন করছে।

অন্দরান ফুলবাড়ী হরিরধাম উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক অমরেন্দ্র বসাক বলেন, ‘প্রশাসন আইন মেনে কাজ করছে।‘ আইনজীবী রঞ্জন দে বলেন, ‘প্রশাসনকে এমন হওয়াটা সত্যিই খুব দরকার। আমরাও প্রশাসনকে সাহায্য করব।‘

বাসিন্দা নলিনী রায় বলেন, ‘আমরা কাজে বের হলেও স্বাস্থ্যবিধি মেনে চলি। কিন্তু কিছু লোক তা মানতে চান না। আর তাই পুলিশ ও মহকুমা শাসক আজকে যে অভিযান করলেন, তা মানবিক।‘