পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস, মুখ্যমন্ত্রীকে স্বাগত কোচবিহারবাসীর

405

মাথাভাঙ্গা: মনীষী পঞ্চানন বর্মার জন্মভিটা খলিসামারি সহ মাথাভাঙ্গা মহকুমার সাধারণ মানুষ, ছাত্রছাত্রী এবং খলিসামারিতে পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয় স্থাপন আন্দোলনের সূত্রপাত যাঁরা করেছিলেন সেই পূণ্যভূমি খলিসামারি পঞ্চানন বর্মা মেমোরিয়াল অ্যান্ড ডেভলপমেন্ট ট্রাস্টের দাবি পূরণ হল। রবিবার শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ডঃ দেবকুমার মুখোপাধ্যায়কে টেলিফোনে জানান, খলিসামারিতে কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাস চালুর অনুমোদন দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

আর এতে খুশির আবহ মাথাভাঙ্গা মহকুমাজুড়ে। পূণ্যভূমি খলিসামারি পঞ্চানন বর্মা মেমোরিয়াল অ্যান্ড ডেভেলপমেন্ট ট্রাস্টের তরফে সোমবার মাথাভাঙ্গা শহরে সাংবাদিক সম্মেলন করে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে এজন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করা হয়েছে। মুখ্যমন্ত্রীকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে মাথাভাঙ্গা শহরে শোভাযাত্রা বের করেন ট্রাস্টের সদস্যরা।

- Advertisement -

কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের উপাচার্য দেবকুমার মুখোপাধ্যায় জানিয়েছেন, খুব শীঘ্রই খলিসামারিতে দ্বিতীয় ক্যাম্পাস তৈরির কাজ শুরু হবে এবং এজন্য কোচবিহার পঞ্চানন বর্মা বিশ্ববিদ্যালয়ের প্রতিনিধি দল প্রস্তাবিত বিশ্ববিদ্যালয়ের দ্বিতীয় ক্যাম্পাসের জমি পরিদর্শন করবেন।